সড়ক পথে হলেও কলকাতায় যেতে চান জয়া

সড়ক পথে হলেও কলকাতায় যেতে চান জয়া

সেপ্টেম্বর ২৭, ২০২০ 0 By বিনোদন২৪.কম

রূপে, গুণে অনন্য অভিনেত্রী জয়া আহসান। অভিনয়ের মাধ্যমে দুই বাংলায় সমানতালে জনপ্রিয় তিনি। করোনার কারণে টানা সাত মাস বিশেষ কোনো কাজ করতে পারেননি। তবে এর মাঝেই দেশীয় নির্মাতা পিপলু আর খানের আগ্রহে নাম ঠিক না হওয়া একটা ছবির কাজ করেছেন। এবার শুরু করতে চান কলকাতা মিশন।

সেখানে আটকে গেছে তার বেশ কয়েকটি সিনেমার কাজ। এ কারণে অক্টোবরে বিমান চালু না হলেও সড়ক পথে সেখানে যেতে চান এই অভিনেত্রী। জানা গেছে, সব ঠিক থাকলে টানা তিনটি ছবির কাজ শেষ করতে চান তিনি।

এ বিষয়ে জয়া আহসান বলেন, অক্টোবরের শুরু থেকেই সেখানে কাজ শুরু করার ইচ্ছে রয়েছে। ইন্দ্রদীপ দাশগুপ্তের ‘অসতো মা সদগময়’, শিলাদিত্য মৌলিকের ‘ছেলেধরা’ ও কৌশিক গাঙ্গুলির ‘অর্ধাঙ্গিনী’ জন্য সিডিউল দিয়েছি। এক টানা ছবিগুলোর কাজ করার ইচ্ছে রয়েছে।

করোনার গল্পে নিয়ে নির্মিতব্য ‘অসতো মা সদগময়’ ছবিটি নির্মাণ করবেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। এতে জয়া আহসানের বিপরীতে অভিনয় করবেন প্রসেনজিৎ। আরো অভিনয় করবেন রুদ্রনীল ঘোষ ও অরুণ মুখোপাধ্যায়। নির্মাতা শিলাদিত্য মৌলিকের ‘ছেলেধরা’ ছবির কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে।

এদিকে, চলতি বছরের শুরুতে ‘অর্ধাঙ্গিনী’ ছবির কাজ শুরু হয়। কৌশিক গাঙ্গুলি পরিচালিত এই ছবিতে জয়া আহসানের বিপরীতে অভিনয় করেছেন কৌশিক সেন ও চূর্ণি গঙ্গোপাধ্যায়।