সুশান্তর মৃত্যু আত্মহত্যা নাকি খুন, জানা যাবে ২০ সেপ্টেম্বর!

0
15

গত তিনমাস ধরেই চলছে জল্পনা চলছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু খুন নাকি আত্মহত্যা এই বিষয়টি নিয়ে। প্রাথমিক তদন্তের পর মুম্বাই পুলিশ জানিয়েছিলেন আত্মহত্যাই করেছেন এই অভিনেতা। কিন্তু সেই কথা মানতে চাননি সুশান্তের অনুরাগীরা। মানতে চাননি ইন্ডাস্ট্রির অনেক তারকাই।

প্রথম থেকেই সুশান্তের মৃত্যু নিয়ে সন্দেহের দানা বাঁধছিল। এছাড়াও নেটে ভাইরাল হওয়া বেশ কিছু ভিডিও দেখেও সন্দেহ আরও গাঢ় হয়। এরপর সুশান্তের পরিবার পটনা থানায় অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করে তিনটি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা- সিবিআই, ইডি এবং এনসিবি।

প্রথমে সুশান্তের মৃত্যুতে ময়নাতদন্তের রিপোর্ট নিয়ে সন্দেহ প্রকাশ করেছিল সিবিআই। এরপর সেই তদন্তভার নতুন করে দেওয়া হয় এইমসের হাতে। এইমসের তরফে জানানো হয়েছে- ২০ সেপ্টেম্বরের মধ্যে তাঁরা সুশান্তের মৃত্যুর যাবতীয় সন্দেহের অবসান ঘটাবেন।

এইমসেরর ফরেন্সিক বিভাগীয় প্রধান সুধীর গুপ্তার নেতৃত্বে একটি টিম তৈরি করা হয়। শুক্রবার তাদের হাতে আসবে সুশান্তের ভিসেরা রিপোর্ট। এরপরই সিবিআই এর সঙ্গে কথা বলে রবিবারের মধ্যে যাবতীয় রিপোর্ট তৈরি করবেন বিশেষজ্ঞরা। এরপর জানা যাবে সুশান্তেরমৃত্যু আত্মহত্যা নাকি খুন।

জানা গেছে, এরই মধ্যে মহারাষ্ট্র থেকে সুশান্তের মৃত্যু তদন্তের যাবতীয় নথি পাঠিয়ে দেওয়া হয়েছে। মুম্বাই পুলিশের তরফেও জমা দেওয়া হয়েছে একটি রিপোর্ট। কিছু কাগজ মরাঠিতে লেখায় তা অনুবাদ করতে একটু সময় লাগছে বলে জানানো হয়েছে।

শুক্রবার মেডিক্যাল বোর্ডের সঙ্গে একটি বৈঠকে বসবেন তিনটি কেন্দ্রীয় তদন্তকারী দলের সদস্যরা। এমনকী সুশান্ত নিয়মিত মাদক নিতেন কিনা তাও স্পষ্ট হয়ে যাবে এই রিপোর্টে।

এ বিষয়ে আরও জানা গেছে, মুম্বাইয়ের কালিনা ল্যাবে প্রাথমিক পর্যায়ে সুশান্তের ভিসেরা রিপোর্ট তৈরি হয়েছিল। তবে আবারও নতুন ভাবে তৈরি করা হয়েছে এই রিপোর্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here