সালমানের আকাশ ছোয়া পারিশ্রমিক

0
17

শিগগিরই শুরু হতে যাচ্ছে ‘বিগ বস ১৪’র আসরে। এই অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বলিউডের তুমুল জনপ্রিয় নায়ক সালমান খান। জানা গেছে, এবারের সিজনের জন্য নাকি ৪৫০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন সালমান।

এরইমধ্যে মুম্বাইয়ের গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে বিগ বসের সেট নির্মাণের কাজ শুরু হয়েছে। এবারের আসরে কাদের দেখা যাবে, তা নিয়ে বেশ কয়েকদিন ধরেই জোর জল্পনা শুরু হয়েছে। একটি তালিকা প্রকাশ্যে এসেছে। যেখানে গায়ক রাহুল বৈদ্যে, টেলি অভিনেত্রী জেসমিন ভাসিন, গিয়া মানেক, এজাজ খানরা বিগ বসের ঘরে হাজির হচ্ছেন বলে প্রকাশ করা হয়।

এবারে বসের ঘরে কী কী চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য, তা অবশ্য সময়ই বলবে। এদিকে বিগ বস ১৪-র গোটা সিজনের জন্য ৪৫০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন বলিউড ‘ভাইজান’। সম্প্রতি জানা যায় এমন তথ্য। যদিও সালমানের পি আর টিমের তরফে বিগ বসের পারিশ্রমিক সংক্রান্ত বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

বিগ বস ১৪ ঘোষণা হওয়ার পর শোনা যায়, এবারের সিজনের জন্য সালমান খান ১৫.৫ কোটি করে পারিশ্রমিক নিতে পারেন পর্ব প্রতি। পরে জানা যায়, এবারের সিজনের জন্য নাকি সালমান খান পারিশ্রমিকের মাত্রা আরও বাড়িয়ে দিয়েছেন। সেই অনুযায়ী, এবারের সিজনের জন্য প্রত্যেক এপিসোড বাবদ ২০ কোটি করে পারিশ্রমিক নেবেন তিনি।

এ ছাড়াও একটি সুত্র জানিয়েছে, চলতি সিজনের জন্য সালমান মোট ৪৮০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here