সবসময় ভালো কাজের প্রতিনিধি হতে চেয়েছি: শাকিব

0
56

করোনা কারণে দুইশ ছাব্বিশ দিন শুটিং থেকে দূরে ছিলেন শাকিব খান। এই বিরতির কাটিয়ে গতকাল ১০ সেপ্টেম্বর ‘নবাব এলএলবি’ ছবির শুটিং করেছেন তিনি। অনন্য মামুন পরিচালিত এই ছবিতে শাকিবের বিপরীতে রয়েছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া।

শুটিংয়ে অংশ নিয়ে শাকিব খান বলেন, আমি সবসময়ই কাজ করি দেশের মানুষদের মুখে হাসি ফোটানোর জন্য। চেষ্টা করি বাংলাদেশের চলচ্চিত্রকে বিশ্ব দরবারে পৌঁছে দেয়ার জন্য। শত প্রতিকূলতার পরেও আমার এই প্রচেষ্টা থেমে নেই।

শাকিব খান বলেন, করোনার কারণে ইন্ডাস্ট্রি ও দেশের সাধারণ মানুষ ভালো নেই। খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা, শিক্ষার পাশাপাশি দৈনন্দিন জীবনে বিনোদন সংস্কৃতিও ওতোপ্রোতভাবে জড়িত। এছাড়া এ মাধ্যম অনেকের জীবিকা নির্বাহের একমাত্র উৎস।মানুষগুলো এমন দুঃসময়েও ভালোবাসার টানে পড়ে আছেন এই ইন্ডাস্ট্রিতে। আমি তাদের জন্যও কাজ করে যাচ্ছি। আমার এই প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে।

তিনি বলেন, আমার কাজ বিনোদন দেওয়া। যেহেতু আমি এ মাধ্যমের প্রতিনিধি তাই আমার কাজের মাধ্যমে করোনা জর্জরিত সাধারণ মানুষদের মনে একটুও যদি আনন্দ দিতে পারি, আমার ইন্ডাস্ট্রির মানুষের উপাজর্নের পথ সচল করতে পারি; এটাই হবে আমার বড় স্বার্থকতা।

শাকিব খান আরও বলেন, আমি সবসময় ভালো কাজের প্রতিনিধি হতে চেয়েছি। শুরু থেকে সেই চেষ্টা করে আসছি, আগামীতেও করবো ইনশাআল্লাহ।

নবাব এলএলবি ছবিতে কাজের প্রসঙ্গে এ অভিনেতা বলেন, এই সংকটকালে নতুন সিনেমার শুটিং শুরু করছি। আমাকে যারা শাকিব খান বানিয়েছেন দেশ বিদেশের সেই কোটি মানুষদের দোয়া ও ভালোবাসা সঙ্গে নিয়ে সামনে আগানোর চেষ্টায় থাকলাম।

এর আগে গত মাসের ৩০ তারিখ থেকে ‘নবাব এলএল.বি’ ছবির শুটিং শুরু হয়। শাকিব খানের আগে ৮ সেপ্টেম্বর শুটিংয়ে যোগ দেন মাহিয়া মাহি। সেলেব্রিটি প্রোডাকশন প্রযোজিত এই ছবিতে শাকিব খানকে আইনজীবীর চরিত্রে দেখা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here