শ্রাবন্তীর অভিযোগ

শ্রাবন্তীর অভিযোগ

সেপ্টেম্বর ১০, ২০২০ 0 By বিনোদন২৪.কম

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি বাংলাদেশেও বেশ জনপ্রিয়। সেই জনপ্রিয়তাকে সঙ্গী করে বাংলাদেশের ছবিতেও অভিনয় করেছেন। যখনই এদেশে শুটিংয়ে এসেছেন বাংলাদেশ নিয়ে নিজের মুগ্ধতার কথা প্রকাশ করেছেন। কিন্তু এবার বিরক্তি প্রকাশ করে অভিযোগ তুললেন।

বাংলাদেশের একটি নম্বর থেকে নাকি প্রতিনিয়ত অশ্লীল মেসেজ পাচ্ছিলেন এই অভিনেত্রী। এরই মধ্যে বাংলাদেশের পরিচিতজনদের মাধ্যমে ওই নম্বরে যোগাযোগ করে খুদে বার্তা বন্ধ করার চেষ্টাও করেছেন তিনি। তাতে বিরক্ত করার মাত্র নাকি আরও বেড়ে গেছে।

এমন অবস্থায় কোনও উপায় না দেখে গত মঙ্গলবার বিকেলে কয়েকটি মেসেজের স্ক্রিন শট সংযুক্ত করে কলকাতার বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন শ্রাবন্তী।

শ্রাবন্তী জানান, বছর খানেক ধরে বাংলাদেশের একটি নম্বর থেকে তার কাছে অশ্লীল সব খুদে বার্তা পাঠানো হচ্ছে। আগে কিছু বিরতি দিয়ে পাঠানো হতো। এখন প্রায় প্রতিদিনই পাঠানো হচ্ছে। তাই বাধ্য হয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে অ্যাকশন নিতে ভারতে বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন তিনি।

শ্রাবন্তী বলেন, এ ধরনের আচরণ খুবই হতাশাজনক। তা ছাড়া এভাবে বিরক্ত করতে থাকলে বাংলাদেশে গিয়ে কাজ করা কঠিন হয়ে যাবে। ফেসবুক বা ইনস্টাগ্রামে বিরূপ মন্তব্য আসে, সেসব মেনে নেওয়া যায়। কিন্তু সরাসরি ফোনে অশ্লীল মেসেজ পাঠানো মেনে নেওয়া যায় না।

শ্রাবন্তী যৌথ প্রযোজনার ‘শিকারি’ ও কলকাতার ‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন। বাংলাদেশের একক প্রযোজনার চলচ্চিত্র ‘যদি একদিন’-এ তাহসানের নায়িকা হিসাবেও দেখা গেছে। বর্তমানে বাংলাদেশের ‘বিক্ষোভ’ চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি।