শেষ হচ্ছে ‘বিউটি সার্কাস’

0
20

অবশেষে শুরু হলো দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’ ছবির কাজ। মাহমুদ দিদার পুরচালিত এই ছবির শেষ লটের শুটিং চলছে। গত ২৬ সেপ্টেম্বর থেকে সরকারি অনুদানের এ সিনেমার শেষ লটের শুটিং শুরু করেছেন নির্মাতা।

চার বছর আগে এই ছবির শুটিং শুরু হয়। মাঝে নানা জটিলতায় বন্ধ ছিলো ছবিটির শুটিং। অবশেষে সব জটিলতা কাটিয়ে শুটিংয়ে ফিরলো ছবিটির টিম। বর্তমানে এই ছবির শুটিং চলছে সাভারে অবস্থিত অভিনেতা ডিপজলের বাড়িতে।

নির্মাতা মাহমুদ দিদার বলেন, সাভারে ডিপজলের বাড়িতে শুটিং করছি। জয়া আহসান, গাজী রাকায়েত ভাইসহ অনেকেই শুটিংয়ে অংশ নিয়েছেন। আশা করছি, এই লটে সিনেমাটির কাজ শেষ করে দর্শকদের সামনে নিয়ে আসতে পারব।

বাংলাদেশের ঐতিহ্যবাহী সার্কাস শিল্প নিয়ে নির্মিত প্রথম পূর্ণাঙ্গ চলচ্চিত্র হতে যাচ্ছে ‘বিউটি সার্কাস’। ২০১৪-১৫ অর্থবছরে সরকারি অনুদান পায় সিনেমাটি। ২০১৬ সালে ফেব্রুয়ারিতে শুরু হয় এর দৃশ্যধারণের কাজ। এই ছবির মাধ্যমে বর্ণাঢ্য ক্যারিয়ারে প্রথম সার্কাস কর্মীর চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান।

এর আগে ‘বিউটি সার্কাস’র শুটিং হয়েছে নওগাঁ ও মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে। জয়া আহসান ছাড়াও বিউটি সার্কাসে অভিনয় করেছেন এবিএম সুমন, ফেরদৌস, তৌকীর আহমেদ, শতাব্দী ওয়াদুদসহ অনেকে। সরকারি অনুদানের পাশাপাশি ছবিটির সহযোগী প্রযোজক ইমপ্রেস টেলিফিল্ম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here