শুটিংয়ে ফিরলেন তিশা

0
19

টানা ছয় মাস বাসায় থাকার পর শুটিংয়ে ফিরলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সোমবার পুবাইলের একটি শুটিং স্পটে শুটিং করেছেন এ অভিনেত্রী।

দীর্ঘদিন পর শুটিংয়ে ফেরার প্রসঙ্গে তিশা বলেন, কাজে তো একদিন ফিরতেই হবে। আমার মনে হয়েছে, শুটিং ইউনিটগুলো এখন স্বাস্থ্যবিধি মেনে শুটিং শুরু করেছে। এভাবে আর বাসায় বসে থাকা যায় না। অনেক দিন পর কাজ শুরু করছি, এ নিয়ে চিন্তায় ছিলাম। মানসিকভাবে শক্ত হয়েই কাজে ফিরেছি।

গত ২২ মার্চ থেকে ছোট পর্দার সব শুটিং বন্ধ ঘোষণা করা হয়। তখন থেকেই বাড়িতে অবস্থান করছিলেন তিশা। জুন মাস থেকে স্বাস্থ্যবিধি মেনে শুটিং শুরু হলেও তিনি নিরাপত্তার কারণে দূরেই ছিলেন। এবার ফিরে অভিনয় করলেন ‘রাত গভীর হয়’ নাটককে।

সাজিন আহমেদের গল্পে নাটকটি নির্মাণ করেছেন সকাল আহমেদ। নাটকটিতে তিশার বিপরীতে অভিনয় করেছেন মোশাররফ করিম। গল্পে চাচাতো ভাই-বোনের চরিত্রে দেখা যাবে মোশাররফ করিম ও তিশাকে।

নির্মাতা সকাল আহমেদ বলেন, তিশার সঙ্গে আমার গত মাসে এই কাজটি নিয়ে কথা হয়। তখন তিনি বলেছিলেন, এই মাসে কাজ শুরুর কথা। তখনই আমরা ঠিক করি, তিশা কাজে ফিরলে নাটকেই শুটিং শুরু হবে। অবশেষে তিশার ফেরার পর নাটকটির শুটিং শুরু হয়। শিগগিরই নাটকটি প্রচার হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here