শুটিংয়ের ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার করলেন চিত্রাঙ্গদা

0
75

বলিউডের মডেল ও অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং ২০১৭ সালে বাবুমশাই বন্দুকবাজ ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে জুটি বেঁধেছিলেন। এই সিনেমাতে অভিনয় করতে গিয়ে ভয়ঙ্কর একটি অভিজ্ঞতার মুখোমুখি হন তিনি। সেই প্রসঙ্গে মুখ খুললেন চিত্রাঙ্গদা।

শুটিং সেটের একটি ঘটনা শেয়ার করে চিত্রাঙ্গদা জানিয়েছেন, আমাকে সরাসরি কাস্টিং কাউচের প্রস্তাব দেওয়া হয়নি। কিন্তু শুটিং চলাকালীন সময়ে পরিচালক কুশান নন্দী উদ্দেশ্যপ্রণোদিতভাবে আপত্তিকর দৃশ্যে অভিনয় করাতে চেয়েছিলেন। সেজন্য ইচ্ছা করেই বারবার ঘনিষ্ঠ দৃশ্যের টেক নেয় কুশান।

চিত্রাঙ্গদার বলেন, আমরা শট শেষ করলাম কিন্তু কুশান বলে কাজটি তার পছন্দ হয়নি। তিনি চেয়েছিলেন আমি নওয়াজের উপরে উঠে বসি এবং দীর্ঘ সময় ধরে তাকে চুম্বন করি। শুধু তাই নয়, একটি মমতাজের শট দিয়েছিলাম সেখানেও একই কাজ করতে বলেছিলেন কুশান নন্দী।

চিত্রাঙ্গদা আরও বলেন, সেই মমতাজের দৃশ্যে আমি এবং নওয়াজ চুম্বন করেছিলাম। সব ঠিক থাকার পরও কুশান ঘনিষ্ঠ দৃশ্যের জন্য ৭ সেকেন্ড ধরে চুমু খেতে বলেন। এরপরই সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেই।

বলিউডে ক্যারিয়ারে কাস্টিং কাউচের মুখোমুখি হয়েছেন এমন তারকাদের সংখ্যা অনেক। এর বিরুদ্ধে নানা সময়ে সরব হতে দেখা গিয়েছে তারকাদের। এবার সেই তালিকায় যুক্ত হলেন চিত্রাঙ্গদা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here