শিল্পা শেট্টির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

0
15

সোনা কেলেঙ্কারির অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির বিরুদ্ধে মামলা করেছেন শচীন জোশী নামের এক ব্যক্তি। তার দাবি, কয়েকমাস আগে অভিনেত্রী ও তার স্বামী রাজ কুন্দ্রার কোম্পানির দ্বারা প্রতারিত হয়েছেন। এজন্য তাদের বিরুদ্ধে মুম্বাই থানায় মামলাও দায়ের করেছেন।

থানায় করা অভিযোগে শচীন জানান, শিল্পা-রাজ দম্পতির যৌথ মালিকানায় তৈরি হয়েছিল ‘সত্যযুগ গোল্ড প্রাইভেট লিমিটেড’। সেই কোম্পানিতে তিনি ২০১৪ সালের মার্চ মাসে ১৮ লাখ ৫৮ হাজার টাকা দিয়ে ১ কেজি সোনা কিনেছিলেন। যার জন্য তাকে পাঁচ বছরের চুক্তিতে একটি গোল্ড কার্ড দেওয়া হয়েছিল।

সেই চুক্তি অনুযায়ী পাঁচ বছর পর মেয়াদ শেষ হলে লভ্যাংশ পাওয়া যাবে। ২০১৯ সালের ২৫ মার্চ সেই মেয়াদ শেষ হয়ে যায়। কথা মতো শচীন যখন নিজের সোনা ও লভ্যাংশ নিতে যান, তখন সেখানে গিয়ে দেখেন কোম্পানিটিই বন্ধ হয়ে গেছে।

নিজের ও স্বামী রাজের বিরুদ্ধে সেসময় সোনা কেলেঙ্কারির অভিযোগ উঠলেও চুপ ছিলেন শিল্পা শেট্টি। তবে সেই অভিযোগের এতদিন পর বিষয়টি নিয়ে মুখ খুললেন নায়িকা।

সম্প্রতি শচীন জোশীর অভিযোগ উড়িয়ে দিয়ে শিল্পা বলেন, কোম্পানির প্রতিটি গ্রাহকের প্রাপ্য সকল অর্থ পরিশোধ করে দেওয়া হয়েছে। কিন্তু যাদের লেনদেনে সমস্যা হয়েছে, তাদের বিষয়টি জটিলতা সৃষ্টি করছে।

শিল্পা আরও বলেন, আমাদের কোম্পানি থেকে শচীন জোশীর কেনা ১ কেজি সোনা গচ্ছিত রাখা হয়েছিল। কিন্তু তিনি পুরোপুরি অর্থ পরিশোধ করেননি। শুধু তাই নয়, আদালতে চেক বাউন্সের একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আশা করছি, খুব শিগগিরই সব সত্য সকলের সামনে বেরিয়ে আসবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here