মেহজাবিনের গানের গুরু অপূর্ব

0
18

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর গল্প ভাবনা থেকে ‘মধুর ঝরহম’ শিরোনামের নাটক নির্মাণ করলেন নির্মাতা মহিদুল মহিম। এরই মধ্যে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। নাটকটিতে গানের গুরুজি চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব এবং তারই শিষ্য মধু চরিত্রে অভিনয় করেছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

নাটকটির গল্প এবং অভিনয় প্রসঙ্গে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, মূলত কমেডি ঘরানার গল্পের একটি নাটক এটি। দুজন সংগীতপ্রেমী মানুষের নির্ভেজাল কমেডির গল্প তুলে ধরার চেষ্টা হয়েছে। তবে এটা সত্যি, গানের প্রতি প্রবল শ্রদ্ধা ভালোবাসা রেখেই গান শেখাকে কেন্দ্র করে নাটকের গল্প এগিয়েছে।

তিনি বলেন, নির্মাতাকে আমার গল্প ভাবনা বলার পর চমৎকারভাবে নাটকটি রচনা করেছেন। আমি এবং মেহজাবিন চেষ্টা করেছি গল্প অনুযায়ী চরিত্র যথাযথভাবে ফুটিয়ে তুলতে। দেখা যাক প্রচারের পর কেমন সাড়া মিলে।

মেহজাবিন চৌধুরী বলেন, নির্মাতা মহিদুল মহিম চমৎকার সংলাপ লিখেন। নাটকটির সংলাপ আমার কাছে ভীষণ ভালো লেগেছে। সেই সঙ্গে অপূর্ব ভাইয়ার গল্প ভাবনাটাও আমার কাছে ভালো লেগেছে। একটু ভিন্ন ধরনের চরিত্রে আমাদের দুজনকে দেখতে পাবেন দর্শক। আশা করি ভালো লাগবে নাটকটি দর্শকের।

নির্মাতা মহিদুল মহিম জানান, ‘মধুর ঝরহম’ নাটকটি শিগগিরই একটি যে কোন একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here