মুখ খুললেন অহনা

0
43

বেশ কিছু ওয়েব সিরিজে দেখা গেছে ছোট পর্দার অভিনেত্রী অহনাকে। কিছু দিন আগে প্রকাশ হয় তাঁর অভিনীত ওয়েব সিরিজ ‘সদরঘাটের টাইগারে’। যেখানে বেশ কিছু আপত্তিকর সংলাপ ছিল। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে সমালোচনা। এবার সেই সংলাপগুলোর প্রসঙ্গে মুখ খুললেন এই অভিনেত্রী।

অহনা বলেন, অনেকে গল্পে আমার চরিত্রটি না দেখে ব্যক্তি অহনাকে পর্যালোচনা করছেন। আমি যে সংলাপটি বলেছি সেটি গল্পের রত্না চরিত্রের মেয়েটি বলেছে। আমাকে আলাদাভাবে দেখার কিছু নেই।

অহনা আরও বলেন, এটা সত্যি যে বেশিরভাগ দর্শক আমাকে এভাবে দেখতে চাননি। যারা সমালোচনা করছেন তাদের নিয়ে আমার বিশেষ কিছু বলার নেই। কারণ আমরা এই ধরনের পরিবেশে বড় হইনি। তাই তারাও এমন চরিত্র সহজভাবে নিচ্ছেন না।

এই অভিনেত্রী যোগ করে বলেন, আমার পরিবারের সদস্যরাও বিষয়টি সহজভাবে নেয়নি। কিন্তু আমি একটু চ্যালেঞ্জ নিতে চেয়েছি। সেখান থেকেই এই কাজটি করা হয়েছে। আগামীতেও কিছু চ্যালেঞ্জিং কাজ করতে চাই।

এদিকে, ঈদের পর এখনো ক্যামেরার সামনে দাঁড়াননি অহনা। আপাতত কাজ করার ইচ্ছে নেই তাঁর। করোনা পরিস্থিতি আরো স্বাভাবিক হলেই শুটিংয়ে ফিরতে চান তিনি। তবে আগামী বছর থেকে নিয়মিত কাজ করবেন এই অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here