মাহির রহস্যময় স্ট্যাটাস নিয়ে নয়া গুঞ্জন শুরু

0
29

সম্প্রতি সিনেমার শুটিংয়ে ফিরেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। শাকিব খানের সঙ্গে অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’র শুটিংয়ে ব্যস্ত তিনি। এরই মধ্যে নিজের ফেসুবক অ্যাকাউন্টে লিখলেন, তিন দিন পর ‘গুরুত্বপূর্ণ তথ্য’ জানাবেন তিনি।

শনিবার রাতে ফেসবুকে মাহি লেখেন, আজকে থেকে ঠিক তিন দিন পর সবার উদ্দেশ্যে একটা গুরুত্বপূর্ণ তথ্য দেব। আশা করি সবার সহযোগিতা পাব।

এমন স্ট্যাটাসের পরই শোবিজ থেকে শুরু করে ভক্ত-অনুরাগীদের মধ্যে গুঞ্জন, তিন দিন পর কী এমন বলবেন মাহি! সেটিকি ব্যক্তিগত নাকি সিনেমা বিষয়ক? তিনি কি সহযোগিতা চাইছেন? কোনো বিপদে পড়লেন না তো?

এমন স্ট্যাটাস নিয়ে গুঞ্জন ওঠার যথেষ্ট কারণ রয়েছে। এর আগে বিকালে আরেকটি আবেগঘন পোস্ট লেখেন মাহি। সেখানে তিনি লেখেন, চলতে চলতে দুজন মানুষের বন্ধুত্ব সারাজীবনের জন্য নষ্ট হয়ে যেতেই পারে। কিন্তু তাই বলে অতীতের দিনগুলোতে যে মানুষটা আগলে রেখেছিল তার প্রতি বুকভরা শুভকামনার পরিবর্তে অভিশাপ দেব এমন মানুষ আমি না। কাছের মানুষগুলো অনেক ভালো থাকুক। সারাজীবন তাদের প্রতি থাকল প্রাণভরা শ্রদ্ধা।

আগের স্ট্যাটাসটির সঙ্গে পরেরটির কোনো যোগসূত্র আছে কিনা সেই প্রশ্নও এখন ভক্তদের মনে। এর সঠিক উত্তর জানতে হলেতিন দিন অপেক্ষায়থাকতে হবে মাহিভক্তদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here