মাশরাফির নামে নাটক

0
39

তাঁর নামটাই একটা আলাদা অনুভূতি, আলাদা আবেগ, তিনি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এবার তাঁর নামে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক। নাম ‘মাশরাফি জুনিয়র’। আসফিদুল হকের রচনায় মো. মারুফ হাসানের সংলাপে নাটকটি নির্মাণ করেছেন সাজ্জাদ সুমন।

আজ দীপ্ত টিভির নিজস্ব স্টুডিওতে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে নাটকটির শুটিং শুরু হয়েছে। করোনার আগে টাঙ্গাইলে কিছু অংশের শুটিং হয়েছিল। তখন শতাধিক শিশু-কিশোরের অডিশন নিয়ে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা সাফানা নমনিকে বেছে নেন নির্মাতা।

নির্মাতা সাজ্জাদ সুমন বলেন, আমরা নাটকটিতে শুধু মাশরাফির নামটি ব্যবহার করেছি। তার পরও মাশরাফির সঙ্গে যোগাযোগ করেছি। করোনার কারণে সরাসরি দেখা না হলেও মৌখিক অনুমতি নিয়েছি। গল্পের প্রধান চরিত্রটি দারুণ ক্রিকেট খেলে। মাঠে তাকে সবাই জুনিয়র মাশরাফি ডাকে। সে জন্যই নাটকটির নাম মাশরাফি জুনিয়র রেখেছি।

এই নির্মাতা আরো জানান, প্রাথমিকভাবে সাড়ে ৩০০ পর্ব নির্মাণের পরিকল্পনা রয়েছে নাটকটির প্রযোজনা সংস্থার। তবে ৫০০ পর্বও হতে পারে।

‘মাশরাফি জুনিয়র’-এ অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, ফজলুর রহমান বাবু, রুনা খান, আনিন্দ, হামিম প্রমুখ।

বেসকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভি সূত্রে জানানো হয়, ‘মাশরাফি জুনিয়র’ ধারাবাহিকটির আসছে ডিসেম্বরে প্রচার শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here