মাদক সেবনের কথা স্বীকার করলেন রিয়া

0
38

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় প্রধান অভিযুক্ত রিয়া চক্রবর্তী এবার মাদক সেবনের কথা স্বীকার করেছেন। মাদক কেনা ও ‘কাই পো চে’ সুশান্তকে সরবরাহের অপরাধে কিছুদিন আগে এই অভিনেত্রীকে গ্রেফতার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শুরুতে মাদক সেবনের বিষয়টি এড়িয়ে গেলেও তা স্বীকার করেন রিয়া।

রিপাবলিক টিভির প্রতিবেদনে বলা হয়েছে, প্রায় দেড় দিন ধরে জিজ্ঞাসাবাদের পর এনসিবি কর্তৃপক্ষের কাছে এ বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।

এ প্রসঙ্গে একটি সূত্র টিভি চ্যানেলটিতে বলেন, এর আগে সুশান্ত ও তার বন্ধুদের মাদক সরবরাহের বিষয়টি স্বীকার করেছিলেন রিয়া। এখন তিনি মাদক সেবনের বিষয়টি স্বীকার করেছেন। এনসিবি কর্তৃপক্ষ যখন তাকে বুঝিয়েছেন, মাদক সেবনের চেয়ে সরবরাহ ও কেনা-বেচা বড় অপরাধ, তখন বিষয়টি নিয়ে মুখ খোলেন তিনি।

রিয়া জানিয়েছেন, তার টিম মাদক সেবনের বিষয়টি নিয়ে মুখ না খুলতে তাকে অত্যাচার করেছেন। পাশাপাশি মাদক সেবন করেন এমন বলিউড তারকাদের নামও প্রকাশ করেছেন রিয়া।

এর আগে গত ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেফতার করে এনসিবি। এরপর আদালত তাকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দেন। বর্তমানে মুম্বাইয়ের বাইকুল্লা কারাগারে রয়েছেন রিয়া চক্রবর্তী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here