মাদক নেওয়ার অভিযোগে দীপিকা-রণবীরের বিরুদ্ধে মামলা

0
29

নিষিদ্ধ মাদক নেওয়ার অভিযোগে দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরসহ বেশ কয়েকজন তারকাদের বিরুদ্ধে মামলা হয়েছে। শিরোমণি আকালী পার্টির সাবেক সাংসদ মনজিন্দর সিং সিরসা এনসিবির দপ্তরে এ মামলা দায়ের করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন মনজিন্দর নিজেই।

মূলত গেল বছরের মাঝামাঝি সময়ে অন্তর্জালে একটি ভিডিও ছড়িয়ে পড়েছিলো। যা নিয়ে সেসময় তুমুল সমালোচনার সৃষ্টি হয়েছিলো। সম্প্রতি সেই ভিডিওটি প্রকাশ্যে আসতেই ফের আলোচনায় উঠে এসেছেন বেশ কয়েকজন বলি তারকা।

২০১৯ সালের জুলাইয়ে প্রযোজক ও পরিচালক করণ জোহর নিজের বাড়িতে একটি পার্টির আয়োজন করেছিলেন। যেখানে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, ভিকি কুশল, শহিদ কাপুর, বরুণ ধাওয়ান, মালাইকা আরোরা ও পরিচালক অয়ন ঘোষাল সহ অনেকেই।

তবে ভিডিওতে তাদের কাউকেই স্বাভাবিক অবস্থায় পাওয়া যায়নি। অনেকেরই ধারণা, পার্টিতে উপস্থিত সবাই নিষিদ্ধ মাদক নিয়েছিলেন। ফলে কারো আচরণই স্বাভাবিক মনে হচ্ছিলো না।

পুরনো ওই ভিডিওটি তদন্তের দাবি জানিয়ে মনজিন্দর বলেন, আমি বিএসএফের হেডকোয়ার্টারে গিয়ে এনসিবির প্রধান রাকেশ আস্থানার সঙ্গে দেখা করেছি। পরে করণ জোহর ও তার হাউজ পার্টিতে মাদক নেওয়া সকলের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছি। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটির ব্যাপারে তদন্ত করার অনুরোধ জানিয়েছি।

এদিকে মাদক কান্ডে জড়িত থাকার অভিযোগে সুশান্তের সাবেক প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছে নারোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর থেকেই মাদকযোগের বিষয় নিয়ে আতঙ্কে রয়েছেন বলিউডের নামি তারকারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here