‘বেইজবাবা সুমন’ এখন করোনা মুক্ত

0
9

অর্থহীন ব্যান্ডের গায়ক ও বেইজ গিটারিস্ট সাইদুস সালেহীন খালেদ সুমন কয়েক বছর ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন। এর মাঝেই করোনাভাইরাসে আক্রান্ত হন তিনি। কিন্তু নতুন খবর হচ্ছে- দুই সপ্তাহের মধ্যেই সেরে উঠেছেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে এই গায়ক জানান, তার সঙ্গে ছেলে আহনাফও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তারা দু’জনেই এখন করোনাভাইরাসমুক্ত।

দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে যাওয়া এ গায়ক বর্তমানে স্পাইনাল কর্ডের জটিলতায় ভুগছেন। তার অস্ত্রোপচারের জন্য ১৮ মার্চ জার্মানি যাওয়ার কথা থাকলেও করোনাভাইরাস মহামারীর কারণে যে যাত্রা স্থগিত করেছিলেন সুমন।

১৯৮৬ সালে ‘ফ্রিকোয়েন্সি’ ব্যান্ড গঠনের মাধ্যমে সুমন তার রক সংগীতের জীবন শুরু করেন। মাত্র ১৯ বছর বয়সের মধ্যে অনেকগুলো ব্যান্ডে বেস বাজানোর সৌভাগ্য হয় তার।

১৯৯৭ সালে তিনি সেই সময়ের জনপ্রিয় ব্যান্ড ‘ওয়ারফেজ’-এ গিটারবাদক হিসেবে যোগ দেন। দুই বছর ওয়ারফেজে বাজানোর পর, ১৯৯৯ সালে নিজের প্রথম একক অ্যালবাম ‘সুমন ও অর্থহীন’ প্রকাশ করেন তিনি।

অ্যালবামটি অনেক জনপ্রিয়তা পেলে, সে বছর অর্থহীন ব্যান্ডের যাত্রা শুরু করেন সুমন। অর্থহীনের অ্যালবাম প্রকাশ পেয়েছেন সাতটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here