বৃদ্ধাশ্রমে রিয়াজ-রিচি!

0
21

‘আশ্রয়’ বৃদ্ধাশ্রম। এখানে আসে ৫৫ বছরের বৃদ্ধা, এক সময়ের ডাক সাইটে সুন্দরী, ফিল্মের দ্বিতীয় সারির নায়িকা কুহু। বেড়াতে আসে না, একেবারে থাকতে আসে, কেউ নেই তার জগত সংসারে। ফিল্ম জগতের পাট চুকিয়েছে তাও বছর দশেক আগে।

শেষ সম্বল ব্যাংকে লাখ দশেক টাকা নিয়ে স্থায়ী হতে চলে আসা এই বৃদ্ধাশ্রমে। ভালোই কাটছে দিন। সব নতুন মুখ, নতুন মানুষ, নতুন স্থান। কিছুদিন পর বৃদ্ধাশ্রমে আসে আরেকজন নতুন মুখ অর্ক। বয়সের ভারে কুঁজো, মোটা ফ্রিমের চমশায় সুতো বাধা দুঃখ জাগানো মুখ। চমকে উঠে কুহু… চিনতে পেরেছে সে… ৩৫ বছর আগের স্মৃতি মুহূর্তে জ্বলজ্বল করে উঠে চোখের মনি কোঠায়।

অর্ক তার স্যার। প্রেমিক। মনে পড়ে খসে পড়া এক নক্ষত্র আলোর উজ্জ্বল মুহূর্ত। একাকিত্ত পছন্দ করে বৃদ্ধ অর্কর সামনে আসে কুহু। চেনে না অর্ক নাকি না চেনার ভান? কুহু হারিয়ে যায় ২০ বছরের উচ্ছল অতীতে। এমন গল্পে এগিয়ে যাবে ‘কুহু ভালোবেসেছিল অর্ককে’ টেলিফিল্ম।

এটি রচনা ও পরিচালনা করেছেন রাজিবুল ইসলাম রাজিব। অর্ক চরিত্রে রূপদান করেছেন দর্শপ্রিয় চিত্রনায়ক রিয়াজ, তার বিপরীতে রয়েছেন রিচি সোলায়মান। এছাড়াও বিশেষ একটি চরিত্রে দেখা মিলবে গুণী অভিনেতা রাইসুল ইসলাম আসাদকে।

নির্মাতা সুত্রে জানা গেছে, ‘কুহু ভালোবেসেছিল অর্ককে’ টেলিফিল্মটি ২৩ সেপ্টেম্বর বিকেল ৩.০৫ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে প্রচার হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here