বুবলিও কি অপুর ভাগ্যই বরণ করতে যাচ্ছেন

0
74

আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলি আছেন, আবার নেইও। বুবলি আছেন এখন ভক্ত আর চলচ্চিত্র সংশ্লিষ্টদের আলোচনার টেবিলে। হঠাৎ তার আড়ালে চলে যাওয়া ভক্তদের জন্য কষ্টের। বুবলির পরিবার থেকে তার সম্পর্কে কোনো তথ্য দেওয়া হয় না। বুবলি নিজেও কারো সঙ্গে যোগাযোগ রাখেন না। তাহলে কি তিনি চলচ্চিত্র ছেড়ে দিলেন?

আড়ালে চলে গেলেও নাকি যোগাযোগ রেখেছেন শাকিব খানের সঙ্গে। এক সাক্ষাৎকারে শাকিব বলেছিলেন, বুবলির সঙ্গে কেন কথা হবে না? তিনি আমার সহশিল্পী। আমার সঙ্গে ১১টি ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছেন। কথা না বলার কী আছে!

শাকিবের এমন মন্তব্যের মাঝে তাচ্ছিল্য ফুটে উঠে। অপু বিশ্বাসও যখন আড়ালে যান শাকিব খান এভাবেই কথা বলতেন। বুবলির বিষয়েও তার কথায় একই প্রতিধ্বনি পাওয়া যাচ্ছে। একমাত্র পরিবার ও শাকিব খানের সঙ্গে বুবলির যোগাযোগ থাকলেও কোনও প্রযোজক, সহকর্মীর সঙ্গে যোগাযোগ নেই তাঁর।

কিছুদিন আগে একজন প্রযোজক বলেছেন, বুবলি যুক্তরাষ্ট্রে আছেন। বুবলি নিজেও ক্যাসিনো ছবির পরিচালক সৈকত নাসিরকে যুক্তরাষ্ট্রে যাওয়ার কথাই বলেছেন। এই দুই জনের কথা থেকে ধরা যেতে পারে বুবলি যুক্তরাষ্ট্রে।

তবে কবে ফিরবেন সেটা নিশ্চিত নয়। কিন্তু এতোদিন সেখানে তিনি কি করছেন। সে বিষয়ে বুবলি কোথাও কোনো তথ্য দিচ্ছেন না। তাই একের পর এক গুঞ্জন বেড়েই চলছে।

এদিকে, বুবলি আড়ালে, শাকিব খানও অন্য নায়িকার সঙ্গে কাজ করতে যাচ্ছেন। বুবলির জন্য অপেক্ষা নেই। বুবলিও কি তাহলে অপুর ভাগ্যই বরণ করতে যাচ্ছেন। এমন প্রশ্ন এখন চলচ্চিত্র পাড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here