বাধ্য করা হয়েছে রিয়াকে!

0
33

মাদক কাণ্ডে জড়িত থাকার অভিযোগে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এই মামলায় তার আইনজীবী জামিন চাইলে তা না মঞ্জুর করে জেল হেফাজতে পাঠায় আদালত। কিন্তু রিয়াকে নাকি দোষ স্বীকার করতে বাধ্য করা হয়েছে।

বলিউডলাইফ ডটকমে প্রকাশিত প্রতিবেদনে এমনটি বলা হয়েছে। সেখানে প্রকাশিত খবরে বলা হয়, আজ আবারও জামিনের জন্য আবেদন করেছেন রিয়ার আইনজীবী। এতে রিয়া দাবি করেছেন, তাকে দোষ স্বীকার করতে বাধ্য করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদের সময় কোনো নারী কর্মকর্তা ছিলেন না।

অভিনেতা সুশান্তের মৃত্যুর ঘটনায় মাদকের সংশ্লিষ্টতা তদন্ত শুরু করে এনসিবি। গত ২৬ আগস্ট রিয়া ও তার ভাই সৌভিক চক্রবর্তীসহ কয়েকজনের বিরুদ্ধে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় দিল্লিতে মামলা দায়ের হয়। এরপর বিষটি তদন্ত শুরু করে এনসিবি।

টানা তিনদিন জিজ্ঞাসাবাদের পর গেল মঙ্গলবার রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। তার বিরুদ্ধে মাদক ব্যবহার ও সংগ্রহের বিষয়ে প্রমাণ পাওয়া গেছে বলে জানানো হয়।

এনসিবি জানায়, সুশান্তকে মাদক সরবরাহের বিষয়টি স্বীকার করেছেন রিয়া। এরপর তাকে আদালতে হাজির করা হয়। আদালত তাঁকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দিলে মুম্বাইয়ের বাইকুলা কারাগারে রাখা হয়েছে অভিনেত্রীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here