ফের আলোচনায় ‘পাখি’ খ্যাত মধুমিতা

ফের আলোচনায় ‘পাখি’ খ্যাত মধুমিতা

সেপ্টেম্বর ২৫, ২০২০ 0 By বিনোদন২৪.কম

আসছে পূজায় ‘চিনি’ আর ‘দেবদাস’ ছবিতে হাজির হবেন কলকাতার ‘পাখি’ খ্যাত অভিনেত্রী মধুমিতা সরকার। অবশেষে ভক্তদের খুশি করতে মধুমিতা ‘পাখি’ র ইমেজ মুছে নতুন লুকে ধরা দিলেন। সব মিলিয়ে নয়া আলোচনায় মধুমিতা।

বৃহস্পতিবার প্রকাশিত হল তার ভিডিওর টিজার। এলো চুল, খোলা পিঠে ঝড় তুলেছেন তিনি। ভিডিওর টিজার পোস্টের পর নেটাগরিকদের মধ্যে তার তীব্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে।

কেউ লিখছেন, এই ভিডিও করোনা ভ্যাকসিন আবিষ্কারের ক্ষেত্রে মারাত্মকভাবে সাহায্য করবে। ট্রায়াল পরীক্ষার কার্যালয়ে টানিয়ে দেওয়া হোক!

জানা গেছে, বৃহস্পতিবার থেকে শুরু হল তার নতুন ছবি ‘চিনি’র শুটিং। এটি নির্মাণ করছেন মৈনাক ভৌমিক। এই ছবিতে মা-মেয়ের গল্প তুলে ধরবেন এই নির্মাত।

মধুমিতা অভিনীত ‘চিনি’ ছবিটি নাকি পুরোপুরি নারীকেন্দ্রিক। মধুমিতা এই প্রথম মৈনাকের ছবিতে কাজ করছেন। সিনেমা ক্যারিয়ারে মধুমিতার দ্বিতীয় ছবি এটা।

প্রসঙ্গত, স্টার জলসা টেলিভিশনে প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন মধুমিতা সরকার। তাকে সবাই ‘পাখি’ নামেই চেনেন।

ব্যক্তিগত জীবনে টিভি অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে সংসার পেতেছিলেন তিনি। গত বছরের শেষের দিকে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। এরপর চলচ্চিত্র ও ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন মধুমিতা।