ফিরছেন দিশা পাটানি

ফিরছেন দিশা পাটানি

সেপ্টেম্বর ১৭, ২০২০ 0 By বিনোদন২৪.কম

করোনার মাঝেও বসে থাকেননি দিশা পাটানি। লকডাউনের মধ্যেও একাধিক ছবির কাজ এগিয়ে রেখছেন তিনি। অনলাইনে বিভিন্ন চিত্রনাট্য শুনেছেন, চরিত্র নিয়ে কথা বলেছেন পরিচালকদের সঙ্গে। এরমধ্যে পছন্দের চরিত্রগুলোতে অভিনয় করার বিষয়ে সম্মতিও দেন দিশা। এবার নতুন ছবিতে ফেরার পালা।

বলিউড নির্মাতা শশাঙ্ক খাইতান তার আগামী সিনেমার ঘোষণা দিয়েছেন। এর নাম যোদ্ধা। এতে মূখ্য ভূমিকায় অভিনয় করবেন দিশা পাটানি ও শহিদ কাপুর। এবারই প্রথম জুটি বাঁধতে চলেছেন শহিদ-দিশা জুটি।

ধর্মা প্রোডকশনের ব্যানারে নির্মিত যোদ্ধা সিনেমাটি প্রযোজনা করছেন করণ জোহর। অ্যাকশন ঘরানার এই সিনেমাতে দিশাকে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। পাশাপাশি বেশ ক্ষ্যাপাটে চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন শহিদ। খুব শিগগিরই সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, বিগ বাজেটের এই সিনেমাতে ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন দিশা পাটানি। এতে প্রথমবারের মতো অনস্ক্রিনে রোমান্স করবেন শহিদ কাপুর ও দিশা। এটি পরিচালনা করবেন শশাঙ্ক খাইতান। তবে সিনেমাতে চমক রাখার কারণে বেশ গোপনীয়তা রক্ষা করা হচ্ছে।

এদিকে বর্তমানে বরেলিতে নিজের বাড়িতে রোজকার শরীরচর্চা, স্ক্রিপ্ট পড়া চালিয়ে যাচ্ছেন দিশা। সবশেষ তাকে দেখা গেছে মালাঙ্গ ছবিতে। সেখানে নিজের অভিনয় এবং নাচে দর্শকের মন জয় করেছিলেন তিনি। সামনে পরিচালক মোহিত সুরীর সঙ্গে এক ভিলেন ২-তেও কাজ করার কথা রয়েছে দিশা পাটানির।