ফারুকের শারীরিক অবস্থা আশংকাজনক

0
20

ঢাকাই সিনেমার নন্দিত অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক বেশ কিছুদিন ধরেই জ্বরে আক্রান্ত। করোনা পরীক্ষায় রেজাল্ট নেগেটিভ আসলেও জ্বর কমছে না এই অভিনেতার। এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) চিকিৎসাধীন তিনি।

এর আগে গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন তিনি। কয়েকদিনের চিকিৎসায় সুস্থ হওয়ায় ২৬ আগস্ট হাসপাতাল থেকে বাসায় যান তিনি। এরপর ফের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় ৩১ আগস্ট ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় ৫ সেপ্টেম্বর অ্যাপোলোতে স্থানান্তর করা হয়েছে বলে জানান নায়ক ফারুকের স্ত্রী ফারহানা ফারুক।

তিনি জানান, নায়ক ফারুকের শারীরিক অবস্থার কোনও উন্নতি হচ্ছে না। ১০১ ডিগ্রির নিচে নামছে না তাপমাত্র। এখন পর্যন্ত তাঁর শারীরিক অবস্থা আশংকাজনক।

চিকিৎসকরা বলছেন, ফারুকের রক্তে সংক্রমণের জটিলতা দেখা দিয়েছে। সংক্রমণ থেকে খারাপ কিছু হতে পারে। সেজন্য দ্রুত তার উন্নত চিকিৎসা নিশ্চিত করতে হবে।

এ বিষয়টি জানিয়ে ফারহানা ফারুক বলেন, শিগগিরই তাকে বিদেশে নিয়ে যাবার কথা ভাবছি। সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের সঙ্গে যোগাযোগও হচ্ছে। তার জন্য সবাই দোয়া করবেন।

জানা গেছে, বর্তমানে অ্যাপোলো হাসপাতালের কিডনি বিশেষজ্ঞ এবাদুর রহমান ও মেডিসিন বিশেষজ্ঞ নিকাশ শায়লার তত্ত্বাবধানে ফারুকের চিকিৎসা চলছে। আগামীকাল ৯ সেপ্টেম্বর ফারুকের চিকিৎসা সংক্রান্ত যাবতীয় বিষয় নিয়ে হাসপাতালে বোর্ড মিটিং হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here