প্রিমিয়ার লিগে দল কিনলেন রাকুল

0
17

বলিউড তারকা শাহরুখ খান, জুহি চাওলা, প্রীতি জিনতারা ক্রিকেট দলের মালিক। অভিষেক বচ্চনের আছে ফুটবল দল। এবার অভিনেত্রী রাকুল প্রীত সিং কিনলেন টেনিস দল।

তরুণ টেনিস প্রতিভাদের বিকাশের লক্ষে ভারতে টেনিস প্রিমিয়ার লিগ পরিচালনা করা হয়। আইএটিএ (অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশন) এবং এমএসএলটিএ (মহারাষ্ট্র স্টেট লন টেনিস অ্যাসোসিয়েশন) এর একটি যৌথ আয়োজন এই লিগ অনুষ্ঠিত হয়। এবারে লিগের দ্বিতীয় আসর অনুষ্ঠিত হবে। যেখানে থাকবে রাকুলের দল ফিনেকাব হায়দরাবাদ স্ট্রাইকার্স।

সম্প্রতি এক বিবৃতিতে টুর্নামেন্টে অংশ নিয়ে আনন্দ প্রকাশ করেছেন এই অভিনেত্রী। জীবনের বিভিন্ন স্তরে খেলাধুলা কতটা গুরুত্বপূর্ণ তা জানার জন্য তিনি তার সেনাবাহিনীর পটভূমিকেও কৃতিত্ব দিয়েছেন।

রাকুল বলেন, আমি ছোটবেলায় টেনিসে খেলেছি। জাতীয় পর্যায়ে গল্ফও খেলার চেষ্টা করেছি। তবে মডেলিংয়ে সময় দিতে গিয়ে পেরে উঠিনি। তবে আমি খুশি যে এখন থেকে লিগ টেনিসের একটি অংশ হয়ে উঠতে পারবো।

রাকুল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শিমলা মির্চি’। গত ৩ জানুয়ারি মুক্তি পায় এটি। এখন হিন্দি ভাষার ‘অ্যাটাক’, ‘চালে চলো’, তামিল ভাষার ‘আয়ালান’, ‘ইন্ডিয়ানা ২’ সিনেমার কাজ এই অভিনেত্রীর হাতে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here