পূজায় মিথিলাকে বিশেষ উপহার দেবেন সৃজিত

0
15

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি বিয়ে করেছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। করোনার মাঝে ১৫ আগস্ট বিশেষ অনুমতি নিয়ে সড়কপথে শ্বশুরবাড়ি গিয়েছেন মিথিলা। বর্তমানে কলকাতায় অবস্থান করছেন তিনি। জানা গেছে এবারের পূজা শ্বশুরবাড়িতেই কাটাবেন এ অভিনেত্রী।

বিয়ের পর এটিই প্রথম পূজা। এ জন্য চলছে বিশেষ আয়োজন। তবে এই পূজাকে প্রথম পূজা বলতে নারাজ মিথিলা। মিথিলার ভাষ্য, এটা আমার প্রথম পূজা নয়। গত বছরও দু-তিন দিন পূজার সময় এখানে ছিলাম। তবে হ্যাঁ, বিয়ের পর এটা আমার প্রথম পূজা।

কলকাতার গণমাধ্যমকে মিথিলা জানিয়েছেন, এবারের পূজায় সৃজিত তাকে বিশেষ উপহার দেবেন। তবে সেটা বাংলাদেশেই অর্ডার দেওয়া হয়েছে। মিথিলার পছন্দের ডিজাইনার তার জন্য বানাচ্ছেন জামদানি। সেটাই এবার স্বামী সৃজিতের কাছ থেকে বিশেষ উপহার হিসেবে পাচ্ছেন মিথিলা।

মিথিলা আরও বলেন, সৃজিতের জন্য পূজার স্পেশাল গিফট হিসেবে বাংলাদেশ থেকে পাঞ্জাবির কাপড় এনেছি। আমাদের দুজনেরই সুকুমার রায় খুব পছন্দ। সুকুমার রায়ের কবিতা লেখা আমার একটা শাড়ি আছে, ওই একই কাপড়ের সৃজিতের পাঞ্জাবি। এটা অর্ডার দিয়ে বানানো হয়েছে।

এ ছাড়া পূজায় শাশুড়ির কাছ থেকে মিথিলা উপহার পেয়েছেন সালোয়ার-কামিজ, তার শাশুড়িকে মিথিলা গান শোনার জন্য উপহার দিয়েছেন অ্যালেক্সা। এর বাইরে খুব দ্রুতই শান্তিনিকেতন বেড়াতে যাবেন মিথিলা। সেখানে গিয়ে কেনাকাটা করবেন। শান্তিনিকেতনে হাতে বানানো শাড়ি মিথিলার খুব পছন্দ, সে কথা জানিয়েছেন শাশুড়িকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here