নায়করা কি ধোয়া তুলসিপাতা: মিমি

0
34

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয়টি তদন্ত করতে গিয়ে বলিউড তারকাদের মাদক সংশ্লিষ্টতার বিষয়টি বেরিয়ে আসছে। এক্ষেত্রে নায়িকাদের নামই বেশি উঠে আসছে। মাদকের সংশ্লিষ্টতায় থাকায় দেশটির গোয়েন্দা সংস্থা থেকে ডাকা হয়েছে দীপিকা পাডুকোন, সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরের মতো অভিনেত্রীদের। এতে ক্ষেপেছেন কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী।

এক টুইট বার্তায় বলিউডের পিতৃতন্ত্রের বিরুদ্ধে মিমি বলেন, বলিউডে নায়িকারাই শুধু মাদকাসক্ত! পুরুষেরা কী করেন? ঘর পরিষ্কার করেন, রান্না করেন আর জোড়হাতে তাদের বউদের জন্য ভগবানের কাছে প্রার্থনা করেন। ভগবান ওদের রক্ষা করে?

স্থানীয় এক সংবাদমাধ্যমকে মিমি বলেন, কোনো মেয়ে যদি কাজের মাধ্যমে ক্ষমতাশালী, সুন্দরী ও অভিনেত্রী হয় তাকে সবাই দেখতে চাইবে। এখন মাদকযোগে এনসিবি শুধু অভিনেত্রীদের ডেকে পাঠালো? ছেলেরা কি ধোয়া তুলসিপাতা?

বিষয়টি আরো পরিষ্কার করে দিয়ে বলেন, করোনা ভ্যাকসিন, কৃষক বিলের মতো গুরুত্বপূর্ণ বিষয় থেকে সরে আসতেই এই অভিনেত্রীদের মাদকযোগের প্রসঙ্গ এনে মিডিয়াকে, সাধারণ মানুষকে দূরে রাখতে চাইছে বর্তমান সরকার। আমি বিশেষ কারো পক্ষ নিচ্ছি না! তবে আমি জানি একজন মেয়ে হিসেবে কেমন করে ধাপে ধাপে লড়াই করে দীপিকাকে উঠতে হয়েছে।ওর এত পরিশ্রম। ইমেজ সব নষ্ট হয়ে যাবে? আমার খুব খারাপ লাগছে!

দীপিকার কথা বলতে গিয়ে মিমি আরো বলেন, মাদকযোগ নিয়ে তদন্ত যদি করতেই হয় তাহলে আইনত হোক। বেছে, বেছে অভিনেত্রীদের এই সারিতে দাঁড় করানো হচ্ছে কেন? ‘সুশান্তের মৃত্যুর পরেই সবাই জানলো বলিউডে মাদক ব্যবসা চলে। এর আগে এই বিষয় নিয়ে কোনো কথা তো ওঠেনি কেন?

এদিকে বলিউডে মাদককাণ্ডে দীপিকা পাডুকোন, সারা আলী খান ও শ্রদ্ধা কাপুরসহ বেশ কয়েকজনকে ডেকেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এছাড়াও বলিউডের আরো ৩৯ জন এনসিবির নজরদারিতে রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here