দেবীর সাজে হাজির হয়ে বিপাকে নুসরাত

0
22

ফের বিপাকে পড়লেন কলকাতার অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। হিন্দুধর্মাবলম্বীদের মহালয়া পর্বে শুভেচ্ছা জানিয়ে ফের সমালোচিত হলেন এই চিত্রতারকা। সোশ্যাল মিডিয়ায় দেবীর সাজে হাজির হন নুসরাত। আর এতেই নেটিজনদের তোপের মুখে পড়তে হয় তাকে।

নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশকিছু ছবি শেয়ার করেছেন নুসরাত। যেখানে রঙ্গোলি ইন্ডিয়ার কাতান শাড়ি পরনে ট্র্যাডিশন্যাল প্রজাপ্রতি টায়রা ও নাকে টানা নথ পড়তে দেখা গেছে তাকে। আর হাতে ছিলো ত্রিশুল। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, আজ দেবী পক্ষের সূচনা হল। সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন।

নুসরাতের এমন পোস্ট প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় সমালোচনার ঝড় বইছে। নায়িকার পোস্টের ঘরে আক্রমণাত্মক মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

একজন লিখেছেন, মুসলিম হয়েও আপনার হাতে ত্রিশুল কেন? আবার কেউ লেখেন, আপনি হিন্দু নাকি মুসলিম তাই বুঝতে পারি না। অন্য আরেকজনের কথায়, দুর্গা সাজে হিন্দু মেয়েদেরই মানায়, মুসলিমদের না।

সম্প্রতি ‘স্বস্তিক সংকেত’ নামে একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন নুসরাত জাহান। সায়ন্তন ঘোষাল পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন গৌরব চক্রবর্তী। এছাড়াও তার হতে রয়েছে ‘এসওএস কলকাতা’, ‘ডিকশনারি’সহ আরও কয়েকটি ছবির কাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here