টিবি রোগে আক্রান্ত ফারুক

0
16

ঢাকাই চলচ্চিত্রের মিয়া ভাই খ্যাত অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ফারুক টিবি রোগে আক্রান্ত। কয়েকদিন আগে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়েছে। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা চলছে তার।

কিছু টেস্টের পর তার রক্তে টিবি ধরা পড়েছে। বর্তমানে সে অনুযায়ীই চিকিৎসা চলছে। সোমবার সন্ধ্যায় নায়ক ফারুক নিজেই এ কথা জানান।

সিঙ্গাপুরে এ অভিনেতার সঙ্গে গেছেন তার স্ত্রী ফারহানা ফারুক। কিন্তু মাউন্ট এলিজাবেথ হাতপাতালে ভর্তির পর থেকেই ফারুক ও তার স্ত্রী ফারহানা ফারুক করোনাভাইরাসের কারণে কোয়ারেন্টাইনে চলে যান। ফলে পাশাপাশি রুমে থেকেও দুজনের মধ্যে দেখা হতো না। অবশেষে ১৪ দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষে হাসপাতালের নিয়ম মেনে স্ত্রীর দেখা পেলেন ফারুক।

এ প্রসঙ্গে ফারুক বলেন, আমাদের দাম্পত্য জীবনের ২৮-২৯ বছরে এই প্রথম আমরা এতদিন আলাদা থাকলাম। পাশাপাশি রুমে আছি কিন্তু কাছাকাছি নয়। আমার শরীর নিয়েও সে চিন্তিত ছিল। যাক, অবশেষে কোয়ারেন্টাইন পর্ব শেষ হলো এটাই স্বস্তি।

চিকিৎসার বিষয়ে ফারুক বলেন, বেশ ভালোই আলহামদুলিল্লাহ। বেশকিছু টেস্ট করা হয়েছে। যে সমস্যাটা ছিল রোগ ধরা পড়ছিল না। সেটা এবার জানা গেছে। আমার রক্তে টিবি রোগ ধরা পড়েছে। এখানে ডাক্তার লাই চুংসহ চারজন বিশেষজ্ঞের অধীনে আমার চিকিৎসা চলছে।

তিনি জানান, এখন ভালো আছেন। আগামী চার সপ্তাহ অবজারভেশনে থাকতে হবে। সবার কাছে দোয়াও চেয়েছেন এই কিংবদন্তি নায়ক।

এর আগে, হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ফারুকে ঢাকার ইউনাইটেড ও এভারকেয়ার (অ্যাপেলো) হাসপাতালে পর্যায়ক্রমে চিকিৎসা নিয়েছেন। পর্ববর্তীতে উন্নত চিকিৎসার জন্য বিশেষ ফ্লাইটে গত ১৩ সেপ্টেম্বর সকালে সিঙ্গাপুরে পৌঁছান খ্যাতিমান এই অভিনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here