জীবনের সবচেয়ে বড় অর্জনের কথা জানালেন শাকিব

0
14

ঢালিউড সুপারস্টার শাকিব খানের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়কে নিয়ে আলোচনার শেষ নেই। জয় কিছু করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ২৭ সেপ্টেম্বর জয়ের চতুর্থ জন্মদিন ছিলো।

বর্তমানে মায়ের সঙ্গে বগুড়ায় অবস্থান করছে জয়। কিছুদিন আগে জয়ের নানি (চিত্রনায়িকা অপু বিশ্বাসের মা) মারা যাওয়ায় এবারের জন্মদিনে ছিরো না কোনো আয়োজন। আর ঢাকায় না থাকায় এবারের জন্মদিনে দেখা হয়নি বাবা শাকিব খানের সঙ্গেও।

এদিন বাবা শাকিব খান ছেলে জয়ের উদ্দেশ্যে নিজের ফেসবুক পেইজে একটি পোস্ট করেছেন। সেখানে শাকিব খান লিখেছেন, আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ, এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা। ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকেও।

ওই পোস্টে শাকিব খান আরো লেখেন, তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে, যেমনটা এখনো আছে। এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না, কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা। শুভ জন্মদিন জয় বাবা।

শাকিব-অপুর সন্তান জয় বর্তমানে মায়ের সঙ্গে বসুন্ধরা আবাসিক এলাকায় বসবাস করে। পড়াশোনা করে ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে। এখন কেজিতে তার পাঠপর্ব চলছে।

২০০৮ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। গোপনে ১০ বছর সংসার করেন তারা। তবে নিজের সেই গোপন বিষয়গুলো আর লুকিয়ে রাখতে পারেননি অভিনেত্রী। একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে উপস্থিত হন তিনি। এ কারণে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here