জিজ্ঞাসাবাদে রিয়ার কাছে কী জানতে চাওয়া হয়েছিল?

জিজ্ঞাসাবাদে রিয়ার কাছে কী জানতে চাওয়া হয়েছিল?

সেপ্টেম্বর ১৬, ২০২০ 0 By বিনোদন২৪.কম

বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ইস্যু ধরে গত ৬ সেপ্টেম্বর মাদকযোগের অভিযোগে তার প্রেমিকা রিয়াকে জিজ্ঞাসাবাদ করে এনসিবির কর্মকর্তারা। পরেরদিনও জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। এরপর দিন ৮ সেপ্টেম্বর গ্রেফতার করা হয় রিয়াকে। গ্রেফতারের পর কী প্রশ্ন করা হয়েছিল রিয়াকে?

ভারতীয় সংবাদ মাধ্যম সেই প্রশ্নগুলো প্রকাশ করেছে। প্রশ্নগুলোর মাঝে রয়েছে- রিয়া চক্রবর্তীকে প্রথম কয়েকটি প্রশ্নে তার পরিবার, মোবাইল নম্বর, স্যামুয়েল মিরান্ডা, কাইজেন ও আবদুল বাসিত ও দীপেশ সাওয়ান্তকে নিয়ে জিজ্ঞাসা করা হয়। শৌভিকের সঙ্গে তার সম্পর্ক কেমন, তা জানতে চান তদন্তকারীরা। সুশান্তের সঙ্গে শৌভিককে কে দেখা করিয়েছিল?

সুশান্তকে মাদকের জোগান কে দিত? কেন সুশান্তের জন্য আপনি মাদক আনতেন? আপনার ব্যাপারে স্যামুয়েল মিরান্ডা বয়ান দিয়েছেন, সে আপনাকে বলেছিল, সুশান্তের রান্নার লোক বেশি দামে খারাপ মানের মাদক দিচ্ছে। তখন আপনি কুককে তাড়িয়ে দেন। মাদকের দায়িত্ব নিজের হাতে নেন। এটা কি সত্যি?

রিয়ার কাছে জানতে চাওয়া হয়, আপনাদের সঙ্গে ইউরোপ, গোয়া, দিল্লি ও লাদাখ সফরে কেন দিয়েছিল শৌভিক? মাদক কিনতে কেন মিরান্ডাকে নিজের ডেবিট কার্ড দিলেন? মাদক সেবন করেন আপনি? সুশান্তের সঙ্গে শেষবার যখন আপনি ছিলেন, তখন উনি কতবার মাদক সেবন করতেন? আপনাকে কে মাদক সরবরাহ করেছিল?

এছাড়াও রিয়ার কাছে তদন্তকারীরা আরও জানতে চান, শৌভিককে মাদক আনার দায়িত্ব দিয়েছিলেন আপনি? ভাইয়ের কিছু রোজগার হবে, সেটা ভেবেই কি? সুশান্ত যে পার্টিগুলি দিতেন, সে ব্যাপারে তিনি কি জানতেন? সেই সব পার্টিতে মাদকের জোগানই বা কে দিত? এরকমন আরো অনেক প্রশ্ন।