জামিন পেলেন না রিয়া

জামিন পেলেন না রিয়া

সেপ্টেম্বর ২৯, ২০২০ 0 By বিনোদন২৪.কম

অভিনেত্রী রিয়া চক্রবর্তী মঙ্গলবারও জামিন পেলেন না। তার জামিনের শুনানি স্থগিত রাখল মুম্বাই হাইকোর্ট। অর্থাৎ আপাতত জেলেই থাকতে হবে রিয়াকে।

টানা তিনদিনের জিজ্ঞাসাবাদের পর গত ৮ সেপ্টেম্বর রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তার আগেই রিয়ার ভাই সৌভিক, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং কর্মচারী দীপেশ সাওয়ান্তকে গ্রেপ্তার করা হয়েছিল।

গ্রেপ্তারের পর থেকেই বাইকুল্লা জেলে ছিলেন রিয়া। কিছুদিন পর রিয়ার পক্ষে মুম্বাই হাইকোর্টে জামিন আবেদন করেন আইনজীবী সতীশ মানেশিন্ডে।

মঙ্গলবার রিয়ার জামিনের শুনানি শুরু হওয়ার আগেই তার বিরোধিতা করে এফিডেবিট জমা দিয়েছিল এনসিবি। তাতে রিয়াকে হাই সোসাইটির ড্রাগ সিন্ডিকেটের সক্রিয় সদস্য হিসেবে ব্যাখ্যা করা হয়। বৈদ্যুতিন প্রমাণাদিও জমা দেওয়া হয়।

এতে অভিযোগ করা হয় সুশান্ত সিং রাজপুত মাদকাসক্ত জেনেও তাকে মাদক সরবরাহ করতেন রিয়া এবং মাদক মজুতও রাখতেন তিনি।

এদিন আদালতে রিয়ার আইনজীবী জানান, রিয়া সুশান্তের জীবনে আসার আগে থেকেই তিনি মাদন সেবন করতে। নিজের বক্তব্যের সপক্ষে এ সময় সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরের জিজ্ঞাসাবাদের তথ্যও তুলে ধরেন।

সতীশ দাবি করেন, সুশান্ত বেঁচে থাকলে মাদক আইনে তার শাস্তি হতো। এভাবেই রিয়ার জামিনের পক্ষে একাধিক তথ্য তুলে ধরেন তার আইনজীবী। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। রিয়ার জামিন আবেদস নাকচ করে দেন আদালত।