জন্মদিনে অসহায়দের জন্য পপির ভিন্নধর্মী উদ্যোগ

জন্মদিনে অসহায়দের জন্য পপির ভিন্নধর্মী উদ্যোগ

সেপ্টেম্বর ১০, ২০২০ 0 By বিনোদন২৪.কম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপির জন্মদিন আজ। দিনটি ভিন্নভাবে কাটানোর ইচ্ছে থাকলেও করোনার কারণে তা আর করা হচ্ছে না। একেবারে আয়োজন বিহীন জন্মদিন কাটছে এই নায়িকার।

পপি বলেন, করোনার কারণে এবারের জন্মদিন নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই। করোনাভাইরাস, দেশজুড়ে বন্যা আবার নারায়ণগঞ্জে মসজিদে গ্যাস বিস্ফোরণ। সব মিলিয়ে আসলে মনটাও ভালো নেই। যে কারণে নিজের জন্মদিন নিয়ে কোনো পরিকল্পনা নেই। সবার কাছে দোয়া চাই, আল্লাহ যেন ভালো রাখেন।

প্রতি বছর জন্মদিনে পপির একটা বাজেট থাকে। এবারের বাজেটের পুরো টাকা অসহায়-দুস্থ শিশু ও গরিব রোগীদের জন্য ব্যয় করবেন বলে জানান পপি। এছাড়া জন্মদিন উপলক্ষে কোরআন খতম ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করবেন এই অভিনেত্রী।

করোনার কারণে দীর্ঘ প্রায় ৫ মাস নিজের গ্রাম খুলনার খালিশপুরে ছিলেন পপি। এ সময় তিনি গ্রামের অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। তাদের সাহায্য করেছেন। পপি নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলেন। অবশেষে মুক্ত হয়ে ঢাকায় ফিরেন এই অভিনেত্রী।

এদিকে, চলতি মাসেই শুটিংয়ে ফিরছেন পপি। চ্যানেল আই প্রযোজিত একটি টেলিফিল্মের কাজ শুরু করবেন তিনি। আসছে ১৫ বা ১৬ সেপ্টেম্বর টেলিফিল্মটির শুটিং শুরু হবে।