ছাড় পাচ্ছেন না দীপিকা, শ্রদ্ধা, সারা

0
18

অভিনেতা সুুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে উঠে আসে বলিউডের মাদককাণ্ডের বিষয়টি। যেখানে নামকরা অনেক তারকার নাম জড়িয়েছে এরইমধ্যে। তাদের মধ্যে রয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরের মতো তারকারাও।

কিন্তু খবর ছড়িয়েছে- তাদের নাকি ক্লিনচিট দেওয়া হবে। কিন্তু তা সত্যি নয়। দীপিকা, সারা, শ্রদ্ধাদের ক্লিনচিট দেওয়ার কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

গত শনিবার দীপিকা পাড়ুকোন, সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকে একটানা জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। টানা সাড়ে পাঁচঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকা পাড়ুকোনকে। অভিনেত্রীর ম্যানেজার করিশ্মা প্রকাশকেও শুক্রবার এবং শনিবার, টানা জিজ্ঞাসাবাদ করা হয়। যেখানে মাল, হ্যাশ-এর মানে কোনো মাদক নয়, সিগারেট নিয়ে আলোচনা করতেই বুঝিয়েছেন বলে দাবি করেন দীপিকা।

সারা এবং শ্রদ্ধা কাপুরও সেই একই দাবি করেন। তাদের কথায়, সুশান্তের সঙ্গে তারা পার্টি করেছেন ঠিকই কিন্তু নিজেরা কখনও মাদক সেবন করেননি।

এদিকে দীপিকাকে জিজ্ঞাসাবাদের পর জানা গেছে, মাদক মামলায় দীপিকার ৩ সহ-অভিনেতাকে সমন পাঠানো হতে পারে। এ, এস, আর নামে বলিউডের প্রথম সারির ৩ অভিনেতাকে সমন পাঠিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলেও শোনা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here