চার পর্বের ধারাবাহিকে টয়া

0
26

ভিন্ন রকম এক ভালোবাসার গল্প নিয়ে চার পর্বের ধারাবাহিক নাটক নির্মাণ করেছেন পরিচালক এমদাদুল হক খান। ‘দুটি কুড়ি একটি পাতা’ নামের নাটকটিতে অভিনয় করেছেন অভিনেতা আনিসুর রহমান মিলন, অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও মৌমিতা মৌ।

সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে রয়েছে সম্পাদনার টেবিলে। চলতি মাসেই নাটকটি নাগরিক টিভির পর্দায় প্রচার হবে।

নাটকটি প্রসঙ্গে পরিচালক এমদাদুল হক খান বলেন, ভিন্ন রকম এক ভালোবাসার গল্প দর্শক নাটকটিতে দেখতে পাবেন। যেখানে প্রিয় মানুষটির জন্য বড় ধরনের ত্যাগের উদাহরণ দেখা যাবে। মিলন, টয়া ও মৌমিতা তিনজনই দারুণ অভিনয় করেছেন। তাঁরা চরিত্রকে পার্ফেক্টভাবে পর্দায় তুলে ধরতে কাজ করেছেন।

ধারাবাহিকটির গল্প প্রসঙ্গে তিনি বলেন, দীর্ঘদিন দেশের বাইরে ছিলেন রেহান। তবে বাবার ইচ্ছে তাঁর বন্ধুর মেয়ে সোমাকে বিয়ে করতে সিলেটে যান তিনি। কিন্তু তাদের বাড়িতে যাওয়ার পর সোমার ছোট বোন তমার প্রেমে পড়ে যান রেহান। সোমা ছোট বেলায় একটা দুর্ঘটনায় চোখের দৃষ্টি হারায়।

কিন্তু ছোট বোনকে মায়ের মত আগলে রাখেন সারাক্ষণ। বোনের পছন্দকে নিজের থেকেও বেশি গুরুত্ব দেন তিনি। তাই বিষয়টি টের পেয়ে রেহানকে বিয়ে করতে পারবে না বলে জানায় সোমা। কিন্তু রেহান বেঁকে বসেন, তিনি সোমাকেই বিয়ে করবে বলে স্পষ্ট জানিয়ে দেন! বিষয়টি জেনে চরম একটি সিদ্ধান্ত নিয়ে ফেলেন তমা।

রেডকক এন্টারটেইনমেন্টের ব্যানারে নাটকটি রচনা করেছেন এলিনা শাম্মী। এতে আরও অভিনয় করেছেন আজম খান ও আনোয়ার হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here