চল্লিশেও অনন্য কারিনা

0
12

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর নিজ গুনে বহু সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। দেখতে দেখতে জীবনের ৩৯টি বসন্ত পার করে দিলেন এই অভিনেত্রী। ২১ সেপ্টেম্বর ছিল তার ৪০তম জন্মদিন। এ সময়েও এসে অভিনয়ে অনন্য এ অভিনেত্রী।

কারিনার জন্মদিনে সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা জানিয়েছেন টিনসেল টাউনের সহকর্মীরা। এ তালিকায় রয়েছেন ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, মালাইকা আরোরা, সোনম কাপুর, ভূমি পেড়নেকারসহ অনেকেই। প্রিয় তারকার জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভুলছেন না কারিনা ভক্তরাও।

বর্তমান সঙ্কটের জেরে সোমবার হরিয়ানার গুরুগাঁওয়ের পতৌদি প্যালাসে পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে ৪০তম জন্মদিনের কেক কাটেন কারিনা কাপুর। এ সময় উপস্থিত ছিলেন স্বামী সাইফ আলী খান, বাবা রণধীর কাপুর, মা ববিতা কাপুর, বোন কারিশ্মা কাপুর ও ছোট্ট তৈমুর।

গেল মাসেই দ্বিতীয়বার মা হওয়ার খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেন কারিনা কাপুর। জানা গেছে, খুব শিগগিরই দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে চলেছেন সাইফ-কারিনা দম্পতি।

প্রসঙ্গত, সামনে অদ্বৈত চন্দনের পরিচালিত ‘লাল সিং চাড্ডা’ সিনেমার মাধ্যমে দর্শকদের সামনে হাজির হবেন কারিনা কাপুর খান। বর্তমানে সিনেমার পুরো টিম তুরস্কে অবস্থান করছে। সেখান থেকে সিনেমার কলাকুশলীরা ফিরলেই মুম্বাইয়ে শুটিং করবেন কারিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here