গ্রেফতার হতে প্রস্তুত রিয়া

0
35

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে ভালোবাসা যদি অপরাধ হয়, সেই অপরাধে গ্রেফতার হতে প্রস্তুত রিয়া চক্রবর্তী। এমনই মন্তব্য করেছেন রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, রোববার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)’র কার্যালয়ে হাজিরা দিতে হয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। সেখানে পৌঁছানোর পরপরই রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে লিখিত বিবৃতি দেন।

ওই বিবৃতিতে তিনি জানিয়েছেন, রিয়া চক্রবর্তী গ্রেফতারের জন্য প্রস্তুত। যদি কাউকে ভালোবাসা অপরাধ হয়, তাহলে সেই অপরাধের খেসারত তাকে দিতে হবে। রিয়া নিরপরাধ! তাই ইডি, সিবিআই, এনসিবি-র মতো তিনটি কেন্দ্রীয় সংস্থা একযোগে তদন্ত করলেও, এখনও পর্যন্ত কোন আদালতের দ্বারস্থ হয়নি রিয়া। এমনকি কোনও আগাম জামিনের আবেদন জানায়নি।

ভালবাসার অপরাধে নয়, মাদক সম্পৃক্ততার অপরাধে আজ ভোর সাড়ে ৬ টা নাগাদ রিয়ার বাড়িতে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)’র গোয়েন্দারা। সেখানে তার পুরো বাড়ি তল্লাশি করার পর সকাল সাড়ে ১০টার মধ্যে এনসিবি’র কার্যালয়ে হাজির থাকার নির্দেশ দেওয়া হয় রিয়া চক্রবর্তীকে।

জানা গেছে, রবিবার সকালে রিয়া চক্রবর্তীর বাড়ি থেকে বেশ কিছু উল্লেখযোগ্য তথ্য মিলেছে। যার ওপর ভর করেই রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করা হতে পারে বলে ধারণা করছে ভারতীয় গণমাধ্যম।

প্রসঙ্গত, মাদক পাচারের অভিযোগে শুক্রবার গ্রেফতার করা হয় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকে। একই সাথে গ্রেফতার করা হয় সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here