গোপনে বিয়ে করলেন জাহ্নবী!

গোপনে বিয়ে করলেন জাহ্নবী!

সেপ্টেম্বর ২৫, ২০২০ 0 By বিনোদন২৪.কম

নববধূ সাজে হাজির হলেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। তাহলে কি এই করোনাকালে গোপনে বিয়ে করলেন জাহ্নবী! তাহলে কে সেই সৌভাগ্যবান পাত্র, এমন প্রশ্নও জাগতে পারে পাঠকদের। তবে মূল ঘটনা অন্য। সম্প্রতি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছেন জাহ্নবী। আর সেসব ছবি দেখেই এই চিত্রতারকার ভক্তদের মনে নানা প্রশ্ন।

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে জাহ্নবী লিখেছেন, আপনারা কি সানাইয়ের সুর শুনছেন, না কি কেবল আমার কানেই বাজছে? বলিউডের নামকরা ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রার নতুন কালেকশনের অংশ হতে পেরে খুব খুশি শ্রীদেবীকন্যা। তাই মনীষকে ক্রেডিট দিতে ভোলেননি এ তারকা।

মনীষ মালহোত্রা সম্প্রতি নতুন বিয়ের পোশাক তৈরি করেছেন। আর তার ফটোশুটে অংশ নিয়েছেন জাহ্নবী কাপুর। বধূ সাজে হেনা গ্রিন লেহেঙ্গা আর ঐতিহ্যিক অলংকার এ ভিভাকে করেছে আরো মোহময়ী।

মাত্র কয়েক ঘণ্টায় কয়েক লাখ লাইক পড়েছে জাহ্নবীর ছবিতে। সোনম কাপুর, ভূমি পেড়নেকার, পঙ্কজ ত্রিপাঠিসহ অনেক তারকাই শ্রীদেবীকন্যার ছবিতে হৃদয়ের ইমোকন দিয়েছেন। অধিকাংশ ভক্তের চোখে তিনি ‘অলওয়েজ স্টাইলিশ’।

বর্তমানে জাহ্নবী কাপুরের হাতে এখন বেশ কয়েকটি চলচ্চিত্র। এর মধ্যে ‘দস্তানা টু’, ‘রুহি আফরোজ’ ও করণ জোহরের ‘তাখত’ উল্লেখযোগ্য।