কোনোদিন মাদক নিইনি, ছুঁয়েও দেখিনি: দিয়া মির্জা

0
22

বলিউড অভিনেত্রী দিয়া মির্জার বিরুদ্ধেও মাদক কান্ডে জড়িত থাকার অভিযোগ উঠেছে। গেল কয়েকদিন ধরেই এমন খবর শোনা যাচ্ছে। তবে মাদক নেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন দিয়া।

শোনা যাচ্ছে, দিয়া মির্জার বিরুদ্ধে মাদক নেওয়ার বেশকিছু চাঞ্চল্যকর তথ্য পেয়েছে মাদক নিয়ন্ত্রণকারী সংস্থার (এনসিবি) কর্মকর্তারা। এমনকি আগামী কয়েকদিনের মধ্যে নাকি তাকে জিজ্ঞাসাবাদ করবেন তদন্তকারী কর্মকর্তারা।

মাদক নেওয়ার বিষয়টি অস্বীকার করে টুইটারে দিয়া মির্জা লেখেন, এমন মিথ্যা, ভিত্তিহীন ও ভ্রান্ত খবরকে আমি চূড়ান্তভাবে অস্বীকার করছি। এই ধরনের ভুল খবরে আমার ক্যারিয়ারে ব্যাপক প্রভাব পড়ছে। এসব ইচ্ছা করেই করা হচ্ছে৷ বহু বছর পরিশ্রম করে আমি নিজের ক্যারিয়ার গড়ার চেষ্টা করেছি। কিন্তু আমার ক্যারিয়ার ধ্বংসের চক্রান্ত চলছে।

দিয়া আরও লেখেন, আমি জীবনে কোনোদিন মাদক নিইনি। ছুঁয়ে পর্যন্তও দেখিনি। আর পাচার সেটা তো প্রশ্নই আসেনা। দেশের একজন সচেতন নাগরিক হিসেবে আমিও আইনের পথে হাটছি। ধন্যবাদ জানাই, আমার শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের আমার পাশে থাকার জন্য।

মূলত ড্রাগ পাচারকারী অনুজ কেশওয়ানিকে জেরার সময়ই দিয়ার নাম উঠে এসেছে বলে জানিয়েছেন এনসিবি তদন্তকারীরা। অনুজ হলেন দিয়ার ম্যানেজারের প্রেমিক। তার মাধ্যমেই মাদক সংগ্রহ করতেন নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here