ওয়েব সিরিজ মানেই কি নষ্টামি-নোংরামি: ফারিয়া শাহরিন

0
42

লাক্স তারকা ফারিয়া শাহরিনকে মাঝে পড়াশোনার জন্য অভিনয়ে তেমন দেখা যায়নি। পড়াশোনা শেষে বর্তমানে নিয়মিত অভিনয় করছেন নাটক ও বিজ্ঞাপনে। এ সময়ে ওয়েব সিরিজের হাঁক-ডাক চারদিকে। এ অভিনেত্রীর কাছে একটি ওয়েব সিরিজে কাজের প্রস্তাব আসে। এর স্ক্রিপ্ট পড়েই তার নোংরামির কথা তুলে ধরেছেন ফারিয়া শাহরিন।

ওয়েব সিরিজের স্ক্রিপ্টটি পড়ার পরে সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্টে তিনি লিখেছেন, একটা ওয়েব সিরিজের অফার পেয়েছি। সকাল থেকে খুব মনোযোগ দিয়ে চিত্রনাট্য পড়ছিলাম। মনে যদিও একটা নেগেটিভ চিন্তা ছিলো আগে থেকেই। ভাবছিলাম ওয়েব সিরিজের নামে এখন যা হচ্ছে অন্তত এটা যেন এমন না হয়। কিন্তু দেখলাম এটা আরো অনেক বেশি নোংরা।

ওই পোস্টে ফারিয়া শাহরিন লেখেন, স্ক্রিপ্ট এর ভাষা দেখে আমার মাথা ঘুরছে। এই অবস্থা কেন আমাদের দেশে? ওয়েব সিরিজ মানেই কি কাপড় খুলতে হবে? নষ্টামি-নোংরামি করতে হবে। এসব এলাউ কিভাবে করে! লিগ্যাল অ্যাকশন কেন নেয়না এদের বিরুদ্ধে? আমার আসলেই মাথা ঘুরছে। আইসব্যাগ দিতে হবে। হবে না, এসব আমাকে দিয়ে হবে না। ড্রাগ, প্রস্টিটিউশন, সেক্স এ ভরপুর চিত্রনাট্য!পুরো স্ক্রিপ্ট দেয়া সম্ভব না, শুধু দুইটা অংশই দিলাম।

প্রসঙ্গত, ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে ২০০৭ সালে শোবিজে পথচলা শুরু করেন ফারিয়া শাহরিন। নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করে জনপ্রিয়তা পান। অভিনয় করেছেন তিনি চলচ্চিত্রেও। তবে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয়। লেখাপড়া করার জন্য দেশের বাইরে থাকায় অভিনয় থেকে দূরে থাকলেও এখন ব্যস্ত হয়ে পড়েছেন অভিনয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here