এবার চার নায়িকার ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত

0
31

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে উঠে আসে বলিউড তারকাদের মাদক সংশ্লিষ্টতার বিষয়টিও। এ ব্যাপারে শনিবার এনসিবির কার্যালয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিং। এ সময় দীপিকা, সারা ও রাকুলের ফোন জব্দ করা হয়। এবার বাজেয়াপ্ত করা হলো এই তিন জনসহ শ্রদ্ধারও তাদের ক্রেডিট কার্ড।

এনসিবি এবার খতিয়ে দেখছে এই নায়িকাদের আর্থিক সঞ্চয়। বিশেষ সূত্রে খবর, এই চার বলি অভিনেত্রীর ক্রেডিট কার্ড বাজেয়াপ্ত করা হয়েছে। এরই মধ্যে তাদের ক্রেডিট কার্ডের মাধ্যমে টাকার লেনদেন বিষয়টি খতিয়ে দেখা হয়েছে। মূলত কোনো মাদক বিক্রেতার সঙ্গে আর্থিক লেনদেন হয়েছে কিনা, তা দেখার জন্যই নাকি এই পদক্ষেপ।

এছাড়া গত ৩ বছরে ঠিক কত টাকা আয় করেছেন এবং কত টাকা ব্যয় করেছেন দীপিকা, সারা, শ্রদ্ধা ও রাকুলপ্রীত তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। বিশেষ করে তারা তাদের ক্রেডিট কার্ড ঠিক কোথায় ব্যবহার করেছেন তাও ভালো করে খতিয়ে দেখা হচ্ছে।

এরই মধ্যে দীপিকা পড়ুকোন এনসিবি’র কাছে মাদক সংক্রান্ত বিষয়ে হোয়াটসঅ্যাপে চ্যাটের কথা স্বীকার করেছেন। শ্রদ্ধা কাপুরও জানিয়েছেন যে, তিনি যে পার্টিতে উপস্থিত ছিলেন সেখানে মাদক ছিল। তবে এ নায়িকা মাদক সেবন করেননি।

এদিকে সারা আলি খান জানিয়েছেন, ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ের সময় সুশান্তকে মাদক নিতে দেখেছেন তিনি। তবে এই তিন অভিনেত্রীর কেউই মাদক নেননি বলে দাবি করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here