এবার চলচ্চিত্রে শিলা

0
19

এবার বড় পর্দায় নাম লেখালেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ বিজয়ী শিরিন আক্তার শিলা। ‘ভালোবাসার প্রজাপতি’ শিরোনামের চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। রাজু আলীম-মাসুমা তানির যৌথ পরিচালিত এ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে তার।

‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় বেশ কজন মডেলের জার্নি দেখানো হবে। তার একটি চরিত্র রূপায়ন করছেন বিশ্ব দরবারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা এই সুন্দরী। গত ২৪ সেপ্টেম্বর প্রথম শুটিংয়ে অংশ নেন তিনি। আগামী ২৯ সেপ্টেম্বর পরবর্তী শিডিউলের শুটিংয়ে অংশ নেবেন শিলা।

গত ১৮ সেপ্টেম্বর রাজধানীর উত্তরার ১২ নম্বর সেক্টরে চলচ্চিত্রটির দৃশ্যধারণের কাজ শুরু হয়। এরপর চ্যানেল আইয়ের কার্যলয়সহ নগরীর বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হয়েছে।

রোমান্টিক গল্প নিয়ে গড়ে উঠেছে ‘ভালোবাসার প্রজাপতি’ চলচ্চিত্রটির কাহিনি। এর প্রধান চরিত্র অভিনয় করছেন চিত্রনায়িকা পপি ও শিপন মিত্র। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ চলচ্চিত্রের গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন খালিদ মাহবুব তুর্য।

ঠাকুরগাঁওয়ের মেয়ে শিরিন আক্তার শিলা ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ বিজয়ী হন। পূর্ব ঘোষণা অনুযায়ী বিজয়ী শিলার মাথায় মুকুট পরিয়ে দেন ‘মিস ইউনিভার্স ৯৪’ বিজয়ী বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। এর আগে ২০১৮ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার নাম লেখান শিলা। এ প্রতিযোগিতায় সেরা দশে জায়গা করে নিয়েছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here