একা থাকা উপভোগ করছেন স্পর্শিয়া

0
32

এ সময়ের মডেল অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ছোটপর্দা পেরিয়ে ২০১৭ সালে বড়পর্দায় নাম লেখান। তার অভিনীত প্রথম সিনেমা বন্ধন। এটি নির্মাণ করেন অনন্য মামুন। এরপর অভিনয় করেছেন আবার বসন্ত, ইতি, তোমারই ঢাকা, কাঠবিড়ালী, মানুষের বাগান ছবিতে। বর্তমানে অভিনয় করছেন নবাব এলএলবি ছবিতে।

সম্প্রতি নবাব এলএলবি ছবির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। অনন্য মামুন পরিচালিত এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন স্পর্শিয়া।

এই ছবিতে অভিনয়ের প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ছবিতে আমার চরিত্রের নাম শুভ্রা। চরিত্রটি ধারণের জন্য আমাকে প্রচুর খবর আর তথ্যচিত্র দেখতে হয়েছে। লম্বা সময় পড়াশোনা করতে হয়েছে। শাকিব খানের সঙ্গে অভিনয় নিয়ে খুবই রোমাঞ্চিত ছিলাম। তার ব্যাপারে এখনই সব ফাঁস করতে চাই না।

২০১৫ সালের পারিবারিকভাবে নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বিবাহ আবদ্ধ হন স্পর্শিয়া। কিন্তু মাত্র দুই বছরেই তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকেই সিঙ্গেল রয়েছেন স্পর্শিয়া।

ফের বিয়ের বিষয়ে এ অভিনত্রী বলেন, আগামী ৫ বছর বিয়ে নিয়ে ভাবছি না। একা থাকা খুব উপভোগ করছি। এখন আমি ক্যারিয়ার নিয়েই সবচেয়ে বেশি ব্যস্ত। বিয়ে তো করতেই হবে। তবে আগামী পাঁচ বছরের জন্য বিয়েকে না বলেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here