ইস্তাম্বুল ও আনতালিয়ায় শুটিংয়ের জন্য প্রস্তুত অনন্ত

0
35

অভিনেতা প্রযোজক অনন্ত জলিল বর্তমানে ‘দিন: দ্য ডে’ ছবির কাজ করছেন। জলিলের নিজের অভিনীত ও প্রযোজিত এই ছবির ১৫ দিনের শুটিং বাকি রয়েছে। গত মার্চে তুরস্কে বাকি অংশের শুটিং হওয়ার কথা ছিল। শুটিং হলে কোরবানির ঈদেই মুক্তি পেত ছবিটি।

কিন্তু করোনার কারণে আটকে যায় শুটিং। অবশেষে অক্টোবরে ফের তুরস্কে শুটিংয়ের প্রস্তুতি নিয়েছেন অনন্ত। ইস্তাম্বুল ও আনতালিয়ায় শুটিং করার অনুমতিও মিলেছে বলে জানান অনন্ত।

অনন্ত জলিল বলেন, ডিসেম্বরে তুরস্কে শীত পড়ে যায়। তখন শুটিং করাটা কষ্টকর। তাই যে করেই হোক অক্টোবরে শুটিং শেষ করতে চাই। শুটিংয়ের অনুমতি মিললেও আমাদের এখান থেকে আরো কয়েকজনের ভিসা পেতে হবে। আশা করছি, সামনের সপ্তাহে হাতে পেয়ে যাব। সব কিছু ঠিক থাকলে নতুন বছরের প্রথম দিকে ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

এই ছবিতে অনন্ত জলিলের বিপরীতে অভিনয় করছেন বর্ষা। এরই মধ্যে এই ছবির ট্রেলার প্রকাশ পেয়েছে। যেখানে হলিউডের মতো দুর্দান্ত সব অ্যাকশন দেখা গেছে। যেখানে কখনো মিসাইল, কখনো জিপ আবার কখনো হেলিকপ্টার নিয়ে মিশন চালিয়েছেন আলোচিত অনন্ত। রিভলবার হাতে অ্যাকশনে দেখা গেছে বর্ষাকেও।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘দিন-দ্য ডে’। সিনেমাটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।

যৌথ প্রযোজনার এ ছবিতে আরো অভিনয় করেছেন অনন্তর বন্ধু সুমন ফারুক, খল অভিনেতা মিশা সওদাগরসহ অনেকে। এছাড়াও ইরান-লেবাননসহ বেশ কয়েকটি দেশের প্রথম কাতারের তারকারা এতে যুক্ত আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here