আবারও সোহেল রানা-কবরী

0
19

কিংবদন্তি দুই অভিনয়শিল্পী সোহেল রানা ও কবরী সবশেষ দুই বছর আগে এই জুটিকে একটি টিভি নাটকে দেখা গেছে। দর্শকনন্দিত এই দুই তারকাকে এবার দেখা যাবে সরকারি অনুদানের ছবি ‘এই তুমি সে তুমি’তে।

এই ছবিটি পরিচালনাও করছেন কবরী। এরই মধ্যে দৃশ্যধারণের কাজও শুরু হয়েছে। তবে সোহেল রানা এখনও শুটিংয়ে যোগ দেননি।

এ ছবিটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে সোহেল রানা বলেন, এ ছবির গল্পের সারাংশ আমি শুনেছি। ভালো লেগেছে। এটি মূলত আমাদের সিনিয়র কয়েকজন শিল্পীদের আড্ডাসুলভ গল্পও বলা যেতে পারে। আমি কথা দিয়েছি, এতে কবরীর সঙ্গে অভিনয় করব।

শুটিংয়ে যোগদানের বিষয়ে এই অভিনেতা বলেন, ২৮ সেপ্টেম্বর আমি দীর্ঘ ৬ মাস পর বাইরে গিয়েছিলাম। বয়স হয়েছে, বর্তমান পরিস্থিতিতে এখনই শুটিংয়ে অংশ নেওয়া সম্ভব হবে কিনা- জানি না। তাই নিশ্চিত করে বলতে পারছি না, কবে শুটিংয়ে যেতে পারব। চেষ্টা থাকবে ছবিটির কাজ শেষ করে দেয়ার।

সোহেল রানার বিষয়ে কবরী বলেন, তিনি একজন গুণী অভিনেতা। আমরা কয়েকটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছি। আমার নতুন ছবিটিতে তাকে কাজ করার কথা বলেছি। তিনি রাজিও হয়েছে। তার অংশের শুটিং শুরু করিনি। আশা করছি, ভালোভাবেই কাজটি শেষ করতে পারব।

এই সিনেমা দিয়ে ১৪ বছর পর ক্যামেরার পেছনে দাঁড়িয়েছেন কবরী। পরিচালনার পাশাপাশি সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচয়িতা কবরী। ছবির প্রধান চরিত্রে দেখা যাবে রিয়াদ রায়হান ও নিশাত নাওয়ার সালওয়াকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here