অ্যাকশন ভরপুর জেমস বন্ডের ট্রেলার

0
37

বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয় চরিত্র জেমস বন্ড সিরিজের ২৫তম ছবি ‘নো টাইম টু ডাই’ সিনেমা মুক্তি অপেক্ষায়। আসছে নভেম্বরে ছবিটি মুক্তি পাবে বলে ধারণা করা হচ্ছে। এরই মধ্যে প্রচারণার অংশ হিসাবে প্রকাশ করা হয়েছে সিনেমাটির দ্বিতীয় ট্রেলার।

ট্রেলারটিতে আভাস পাওয়া গেল দুর্দান্ত এক গল্প ও ধুন্ধুমার অ্যাকশনের। ছবির গল্পে দেখা যাবে জেমস বন্ড তার কর্মক্ষেত্র থেকে বিশ্রাম নিয়েছেন। জ্যামাইকাতে শান্তিপূর্ণ জীবন উপভোগ করছেন তিনি। কিন্তু তার সেই শান্তি খুব বেশি সময় কপালে সইলো না।

সিআইএ-তে কাজ করা তার পুরনো বন্ধু ফেলিক্স লেইটার বিপদে পড়ে বন্ডের সাহায্য চান। অপহৃত এক বিজ্ঞানীকে উদ্ধার করতে হবে। কিন্তু সেই মিশন প্রত্যাশার চেয়েও বেশি জটিলতা ও ঝুঁকিপূর্ণ হয়ে ওঠে।

এক বিস্ময়কর ভিলেন ও তার অত্যাধুনিক প্রযুক্তির ভয়ংকর অস্ত্রের সঙ্গে লড়তে হবে জেমস বন্ডকে। তিনি কি পারবেন সেই বিজ্ঞানীকে উদ্ধার করতে? এমন রহস্য নিয়ে এগিয়ে যাবে ছবির গল্প।

ছবিটি নির্মাণ করেছেন ক্যারি জোজি ফুকুনাগা। ড্যানিয়েল ক্রেইগ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লিয়া সিডাউক্স, আনা ডি আরমাস, বেন হুই’শ, নাওমি হ্যারিস, জেফরি রাইট, ক্রিসটোফ ওয়াল্টজ, ররি কিনিয়ার, র্যাল্ফ ফিয়েনস, রামি মালেক, লাশানা লিঞ্চ, ডেভিড ড্যান্সেকসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here