অবশেষে রিয়া গ্রেফতার

0
74

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ইস্যুতে গ্রেফতার হলেন প্রেমিকা রিয়া চক্রবর্তী। মঙ্গলবার নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) রিয়াকে গ্রেফতার করে।

রোববার থেকে রিয়াকে জেরা শুরু করে এনসিবি। দু’দিন জেরার পর, আজ মঙ্গলবারও ডাকা হয় রিয়াকে। কিছুক্ষণ জেরার পরই আজ দুপুরে রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। বিকেলের দিকে তাঁর ডাক্তারি পরীক্ষা হবে বলে জানা যায়।

মাদককাণ্ড নিয়ে রবোবার থেকে রিয়াকে টানা জেরা করছিল এনসিবি। বার বার প্রশ্নের মুখে পড়ে সোমবার এনসিবির সামনে রিয়া জানান, আমি যা করেছি, তা সবই সুশান্তের জন্য। তারপরেও এদিন ফের রিয়াকে জেরার জন্য এনসিবির সদর দফতরে ডাকা হয়। দুপুরের দিকে সেখানেই গ্রেপ্তার করা হয় তাঁকে।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। শুরুতে মুম্বাই পুলিশের হাতেই তদন্তভার থাকলেও পরে সুপ্রিম কোর্টের নির্দেশে তা কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের হাতে ওঠে।

এই মামলায় রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে মাদকযোগের কথা উঠে এলে আলাদা করে তদন্ত শুরু করে এনসিবি। বিষয়টি নিয়ে গত সপ্তাহে দফায় দফায় জেরার পর শুক্রবার রিয়ার ভাই শৌভিক ও সুশান্তের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হয়েছেন সুশান্তের হাউজ হেল্প দীপেশও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here