অপু ফিরলেই শুটিং শুরু

অপু ফিরলেই শুটিং শুরু

সেপ্টেম্বর ২৬, ২০২০ 0 By বিনোদন২৪.কম

‘ছায়াবৃক্ষ’ নামের নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন অপু বিশ্বাস। আসছে ১ অক্টোবর থেকে বন্ধন বিশ্বাস পরিচালিত এই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। এরই মধ্যে ১৮ সেপ্টেম্বর যান ছবির অপু বিশ্বাসের মা শেফালী বিশ্বাস। পরদিনই মায়ের মরদেহ নিয়ে গ্রামের বাড়ি বগুড়ায় যান অপু।

সেখানে দাহ করার পাশাপাশি এখন মায়ের আত্মার শান্তির জন্য রাখছেন নিয়মিত উপোস। ১৫ দিন পর (মৃত্যুর দিন থেকে) অনুষ্ঠিত হবে শ্রাদ্ধ। সেই আনুষ্ঠানিকতা শেষ হতে হতে ৩ অক্টোবর।

ফলে পরিচালক বন্ধন বিশ্বাসকে শুটিং পেছানোর অনুরোধ করেন অপু। অপুর মানসিক অবস্থা বুঝে তাকে সময় দিয়েছেন প্রযোজক-পরিচালক। জানিয়েছেন অপু স্বাভাবিক হলেই তবে শুটিং।

এ বিষয়ে অপু বলেন, আমার জন্য পুরো ইউনিট অপেক্ষা করছে। আমি জানি সবার শিডিউল মেলানোটা কত ঝামেলার। তারপরও আমার অবস্থা জেনে তারা সেই ঝামেলা কাঁধে নিয়েছেন। তাদের কাছে কৃতজ্ঞ।

পরিচালক বলেন, অপুদি আমার কাছে এক সপ্তাহ সময় চেয়ে নিয়েছেন। তার মানসিক অবস্থা তো জানি। তিনি যেদিন চাইবেন সেদিন থেকেই শুটি করব।

এদিেক, মুক্তির অপেক্ষায় রয়েছে অপু বিশ্বাস অভিনীত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি নির্মাণ করেছেন দেবাশীষ বিশ্বাস।