অনলাইনে মুক্তি পাচ্ছে শাকিবের ‘নবাব এলএলবি’

অনলাইনে মুক্তি পাচ্ছে শাকিবের ‘নবাব এলএলবি’

সেপ্টেম্বর ২৭, ২০২০ 0 By বিনোদন২৪.কম

নায়ক শাকিব খান করোনার মাঝেই ‘নবাব এলএলবি’ ছবির মাধ্যমে শুটিংয়ে ফিরেছেন। ছবিটি নিয়ে বেশ প্ররিশ্রম করছেন তিনি। তার বিরুদ্ধে শিডিউল টাইম মেনে না চলার যে অভিযোগ ছিলো তা এবার ভেঙে দেখিয়েছেন। কল টাইমের আগে সকাল সাতটায়ও সেটে হাজির হয়েছেন তিনি। এবার জানা গেলো, ছবিটি মুক্তি পাবে অনলাইন মাধ্যমে।

বিষয়টি জানিয়েছেন ছবির নির্মাতা অনন্য মামুন। তিনি বলেন, এরই মধ্যে ছবির দৃশ্যায়নের কাজ প্রায় শেষ। দু-একদিন শুটিং করলেই সিকোয়েন্সের ক্যামেরা ক্লোজ হয়ে যাবে। এরপর বাকি থাকবে গান ও অ্যাকশন দৃশ্য। সে জন্য লোকেশনও নির্ধারণ করা হয়েছে মালদ্বীপ।

এই নির্মাতা জানান, আরো বড় পরিসরে শুটিং করার ইচ্ছা থাকলেও করোনাভাইরাসের কারণে সেটি সীমিত আকারেই করতে হচ্ছে। এ জন্য মালদ্বীপকে বেছে নেয়া হয়েছে। ছবিটির মুক্তির প্রাথমিক তারিখ নির্ধারণ করা হয়েছে ২৩ অক্টোবর।

তিনি আরো জানান, সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিতব্য এ ছবিটি কোনো সিনেমাহলে নয়। এবারই প্রথম শাকিব খানের ছবি মুক্তি পাচ্ছে সরাসরি অনলাইন অ্যাপ ‘আই থিয়েটার’-এ। ঘরে বসেই দর্শক টিকিট কেটে সিনেমাটি দেখতে পাবেন।

প্রসঙ্গত, ‘নবাব এলএলবি’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন দুই নায়িকা। তারা হলেন- মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এখানে শাকিব খান ও মাহিকে দেখা মিলবে আইনজীবীর চরিত্রে। স্পর্শিয়াকেও দেখা যাবে বিশেষ একটি চরিত্রে।

এই তিন প্রধান চরিত্রের বাইরে ছবির বিভিন্ন চরিত্রে রূপদান করেছেন আনোয়ার হোসেন, শহীদুজ্জামান সেলিম, লুৎফুর রহমান খান সীমান্ত, সুমন আনোয়ার, সুষমা সরকার ও রাশেদ মামুন অপুসহ অনেকে।