সুশান্তের মৃত্যুর পর যাদের সঙ্গে ফোনে কথা বলেছেন রিয়া

0
19

মাত্র দুদিন আগেই রিয়া চক্রবর্তীর দুটি ফোন ও ল্যাপটপ বাজেয়াপ্ত করেছে ইডি। এছাড়াও চক্রবর্তী পরিবারের বাকি ফোন, আইপ্যাড, ল্যাপটপও রয়েছে ইডির অধীনে। তদন্তে সাহায্য করছিলেন না বলেই তাদের এই গ্যাজেটসগুলো বাজেয়াপ্ত করা হয়।

সেগুলোর ফরেন্সিক পরীক্ষা হবে বলেও শোনা গিয়েছে। তবে রিয়ার ফোনের ডেটা রেকর্ড ঘেঁটে প্রতিদিনই বিস্ফোরক সব তথ্য প্রকাশ্যে আসছে। রিয়ার কল রেকর্ড বলছে আমির খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং, আদিত্য রায় কাপুর,সদ্যবিবাহিত বাহুবলী খ্যাত রানা দাগ্গুবাটি, সানি সিং- সহ আরও বেশ কিছু অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে গত কয়েক মাসে কথা হয়েছে রিয়ার।

আপাতত সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে আর্থিক কেলেঙ্কারির অভিযোগ রয়েছে রিয়ার বিরুদ্ধে। ইতোমধ্যেই তিনবার হাজিরা দিয়েছেন ইডির দফতরে। রিয়ার আয়-ব্যায়ের মধ্যে বিস্তর ফারাক থাকলেও একসঙ্গে ১৫ কোটি টাকা রিয়ার অ্যাকাউন্টে ট্রান্সফারের কোনও সূত্র খুঁজে পায়নি পুলিশ।

সংবাদ সূত্রে খবর, আমির খানকে একবারই ফোন করেছিলেন রিয়া। এরপর আমির তাকে ফোন না করলেও তিনবার মেসেজ করেছিলেন। রাকুল প্রীতের সঙ্গেও প্রায় বার ৩০ ফোনে কথা হয় রিয়ার। রাকুল প্রীত তাকে ফোন করেছিলেন ১৪ বার। রাকুল রিয়াকে ১৪ বার ফোন করেছিলেন। আদিত্য রায় কাপুরের সঙ্গেও তাঁর ১৬ বার কথা হয়েছি। অন্যদিকে আশিকি ফেম আদিত্য রায় কাপুর তাকে সাতবার ফোন করেছিলেন। ‘সোনু কি টুইটি কি…’ খ্যাত সানি সিংয়ের সঙ্গেও কথা হত রিয়ার। সাতবার রিয়া ফোন করেছিলেন তাকে।

শ্রদ্ধা কাপুরের সঙ্গেও ৭ বার কথা হয় রিয়ার। শ্রদ্ধা তাকে ২ বার ফোন করেছিলেন। সদ্য বিবাহিত রানা দাগ্গুবাটি ৪ বার ফোন করেছিলেন রিয়াকে। আর রিয়া তাকে ফোন করেছিলেন ৭ বার। জানুয়ারি মাসেই মহেশ ভাটের সঙ্গে রিয়ার ১৬ বার কথা হয়েছে। রিয়া মহেশকে ফোন করেছিলেন ৯ বার। আর মহেশ রিয়াকে ফোন করেছিলেন ৭ বার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here