সরে দাঁড়ালেন অপু বিশ্বাস

0
43

‘করোনায় এখনও প্রতিদিন প্রাণ হাড়াচ্ছে। মা বিয়ষটি নিয়ে চিন্তিত। তাই এই মাসেই সিনেমায় কাজ করতে দিতে চাচ্ছেন না। আমিও একটু ভাবছি কারণ কাজ করে বাসায় ফিরে সন্তান ও মায়ের সঙ্গে দেখা করতে হবে।  ‘আশীর্বাদ’ সিনেমার কাজ শুরু হবে এই মাসেই। তাই ‘আশীর্বাদ’ সিনেটির কাজটি ছেড়ে দিতে হচ্ছে।’- এভাবেই বলছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস।

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আশীর্বাদ’ নামে সিনেমাটি প্রযোজনার পাশাপাশি কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন জেনিফার ফেরদৌস। গত ১৬ আগস্ট এই সিনেমায় চুক্তিবদ্ধ হন অপু বিশ্বাস।  এই সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন অপু বিশ্বাস। তবে আগামী মাস থেকে তিনি নিয়মিত কাজ করে যেতে চাচ্ছেন।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস  বলেন, ‘আগামী মাস থেকে কাজ শুরু করে দিব। আশা করছি এই কয়েকদিনে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে যাবে। কয়েকটি সিনেমা নিয়ে কথাও হচ্ছে। সেগুলোর কাজ আগামী মাস থেকে শুরু করবে।’

অপু বিশ্বাস এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। তার অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এছাড়া ওপার বাংলায় ‘শটকার্ট’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। এটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here