পূজা ভাটকে খুন-ধর্ষণের হুমকি

0
44

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছেন বলিউডের প্রথমসারির চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট ও তার পরিবারের লোকজন।

সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের ঘনিষ্ঠতার অভিযোগ তুলে নানান ধরনের মন্তব্য করেছেন অনেকেই। ট্রোলড হচ্ছেন মহেশ-কন্যা পূজা ভাট, আলিয়া ভাট। খুন ও ধর্ষণের হুমকি পাওয়ার জেরে তিতিবিরক্ত হয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রাইভেট করে দিলেন পূজা।

এর আগে পূজার বোন শাহিন ভাটও খুন-ধর্ষণের হুমকি পেয়েছিলেন। আইনি পথে হাঁটার কথাও জানিয়েছিলেন তিনি। তবে আইনি সাহায্য নেওয়ার কথা ভাবেননি পূজা। এই অভিনেত্রী তথা পরিচালক জানিয়েছেন, ‘যারা ইনস্টাগ্রামে এমন ঘৃণামূলক পোস্ট করেন, তাদের ঘৃণা করার মতো সময় আমার নেই। বরং যারা ভালোবাসেন তাদের সময় দিতে চাই। ইনস্টাগ্রাম এখন এমন একটা জায়গা হয়ে দাঁড়িয়েছে, যেখানে মানুষ অনায়াসে খুন, ধর্ষণের হুমকি দেয়। একটা সময় আমি এসব এড়িয়ে যেতাম। ভাবতাম, যারা ভালোবাসেন, তাদের সমালোচনা করার অধিকারও আছে। কিন্তু এখন দেখছি আমাকে এ ধরনের হুমকি দেওয়া, মৃত্যুকামনা করা এদের অভ্যাস হয়ে দাঁড়িয়েছে। কিন্তু এটা বন্ধ করতে আমার অ্যাকাউন্ট আমি প্রাইভেট করে দিলাম। আমার সঙ্গে যোগাযোগ করতে হলে এখন থেকে আমার অনুমতি নিতে হবে।’

সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত আক্রমণের পাশাপাশি পূজার কামব্যাক ছবি ‘সড়ক টু’ ছবি নিয়েও সরব নেটিজেনরা। এই ছবিতে মহেশের দুই কন্যা পূজা ও আলিয়া একসঙ্গে অভিনয় করেছেন। গোটা বিশ্বে অপছন্দের ভিডিওর তালিকায় প্রথম তিনের মধ্যে রয়েছে ‘সড়ক টু’-র ট্রেলার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here